বগুড়ায় আওয়ামী লীগের আরো ১৫০ জনের বিরুদ্ধে মামলা | Daily Chandni Bazar বগুড়ায় আওয়ামী লীগের আরো ১৫০ জনের বিরুদ্ধে মামলা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ আগস্ট, ২০২৪ ২৩:২৩
বগুড়ায় আওয়ামী লীগের আরো ১৫০ জনের বিরুদ্ধে মামলা
অজ্ঞাত আরো ২৫০ জন
নিজস্ব প্রতিবেদক

বগুড়ায় আওয়ামী লীগের আরো ১৫০ জনের বিরুদ্ধে মামলা

বা দিক থেকে মঞ্জুরুল আলম মোহন, রফি নেওয়াজ খান রবিন, শুভাশিষ পোদ্দার লিটন ও আমিনুল ইসলাম ডাবলু। - ফাইল ছবি।

বগুড়ায় শহর বিএনপির কার্যালয়ে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় আওয়ামী লীগের ১৫০ জন নেতাকর্মীদের নামে মামলা হয়েছে।
শনিবার (১৭ আগস্ট) রাতে শহর বিএনপির দপ্তর সম্পাদক আসিফ আশরাফ বাদী হয়ে বগুড়া সদর থানায় এ মামলা দায়ের করেন। মামলায়  বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনকে প্রধান আসামি করা হয়েছে। 
রবিবার মুঠোফোনে মামলার বিষয়টি নিশ্চিত করেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ। 
তিনি বলেন, গত ১৬ জুলাই বিকালে মামলার আসামিরা শহর বিএনপির কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালায়। এ ঘটনায় শনিবার রাতে শহর বিএনপির দপ্তর সম্পাদক আসিফ আশরাফ বাদী হয়ে ১৫০ জনের নাম উল্লেখ করে বিস্ফোরকসহ পেনাল কোডে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে ২৫০ জন। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।
মামলায় উল্লেখ্যযোগ্য আসামিরা হলেন- বগুড়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফি নেওয়াজ খান রবিন, বগুড়া জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান শুভাশিস পোদ্দার লিটন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, শহর আওয়ামী লীগের সাবেক নেতা আব্দুল মান্নান আকন্দসহ আরও অনেকে। এই মামলায় আসামিদের তালিকায় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের উল্লেখ্যযোগ্য নেতাকর্মীদের নাম উল্লেখ করা হয়েছে।