দুপচাঁচিয়ায় ছেলের কোদালের আঘাতে বাবা খুন | Daily Chandni Bazar দুপচাঁচিয়ায় ছেলের কোদালের আঘাতে বাবা খুন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৫ আগস্ট, ২০২৪ ২০:০০
দুপচাঁচিয়ায় ছেলের কোদালের আঘাতে বাবা খুন
প্রতিনিধি, দুপচাঁচিয়া, বগুড়াঃ

দুপচাঁচিয়ায় ছেলের কোদালের আঘাতে বাবা খুন

বগুড়ার দুপচাঁচিয়ায় ছেলের কোদালের আঘাতে বাবা খুন হয়েছে। নিহত বাবা কফিজ উদ্দিন(৭০) উপজেলার কইল দক্ষিণপাড়ার মৃত কছিম উদ্দিনের ছেলে। ১৪আগস্ট বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনাটি ঘটেছে। পুলিশ এ ঘটনায় নিহত কফিজ উদ্দিনের ছেলে জুয়েল হোসেন(৩৫)কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত জুয়েল প্রাথমিকভাবে পুলিশের নিকট হত্যার কথা স্বীকার করেছে। 
খোঁজ নিয়ে জানা গেছে, ঘটনারদিন রাতে জুয়েল তার স্ত্রীকে মারধর করছিল। এসময় তার বাবা কফিজ উদ্দিন উদ্দিন স্ত্রীকে মারধর করতে নিষেধ করলে জুয়েল ক্ষিপ্ত হয়ে তার বাবাকে কোদাল দিয়ে কুপিয়ে মাথা বিচ্ছিন্ন করে মাথা থেঁতলে দেয়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে জুয়েলকে আটক করে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 
থানার অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার খুনের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের(শজিমেক) মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িত জুয়েলকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত জুয়েল প্রাথমিকভাবে তার বাবাকে হত্যার কথা স্বীকার করেছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।