নাটোরের শীর্ষ সন্ত্রাসী সজিব বড়াইগ্রাম থেকে আটক | Daily Chandni Bazar নাটোরের শীর্ষ সন্ত্রাসী সজিব বড়াইগ্রাম থেকে আটক | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৩ আগস্ট, ২০২৪ ০১:১৪
নাটোরের শীর্ষ সন্ত্রাসী সজিব বড়াইগ্রাম থেকে আটক
প্রতিনিধি, বড়াইগ্রাম, নাটোর :

নাটোরের শীর্ষ সন্ত্রাসী সজিব বড়াইগ্রাম থেকে আটক

নাটোরের বড়াইগ্রাম থেকে শীর্ষ সন্ত্রাসী সজিব অরফে স্যুটার সজিব কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার( ২২ আগস্ট) দুপুরে বনপাড়া বাজার বাইপাস এলাকার পেশাদার মাদক ব্যবসায়ী রিংকু'র বাড়ি থেকে সজিবকে আটক করে সেনাবাহিনী ও পুলিশের যৌথ ইউনিট। আটক সজিব নাটোর সদরের দত্তপারা এলাকার রাইজুলের ছেলে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ দুপুর ২টার দিকে  জানতে পারেন, রিংকু'র বাড়িতে ২জন সন্ত্রাসী অবস্থান করছে। এসময় এলাকাবাসী তাদের ধরতে ওই বাড়ি ঘেরাও করে। সাধারণ জনতার উপস্থিতি টের পেয়ে, রিংকু  ও সোহান নামের দুইজন বাড়ির পেছন দরজা দিয়ে পালিয়ে যায়। জনতার হাতে ধরা পড়ে স্যুটার সজিব। এসময় সজিব দুইজনের হাতে কামড় দিয়ে রক্তাক্ত জখম করে পালানোর চেষ্টা করে, এতে ক্ষুব্ধ হয়ে স্থানীয় জনতা দুর্ধর্ষ  সন্ত্রাসী  সজিবকে গণধোলাই দিয়ে বনপাড়া সেনাবাহিনী ক্যাম্প ও বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দিলে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে সজিবকে আটক পূর্বক উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় । 
উল্লেখ্য, শীর্ষ সন্ত্রাসী সজীব, অস্ত্র, চাঁদাবাজিসহ বেশ কিছু মামলার পলাতক আসামি। এছাড়াও সে দত্তপাড়া যুবলীগ নেতা হাসানুজ্জামান হত্যার প্রধান আসামি।
এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আজম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরবর্তীতে সেনাবাহিনীর মাধ্যমে একটি অস্ত্র উদ্ধার হয়েছে এবং বিভিন্ন মামলার এই পলাতক আসামী সজিবের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।