পলাশবাড়ীতে রুবেল হত্যা মামলার ২ আসামীর রিমান্ড শেষে আদালতে প্রেরন | Daily Chandni Bazar পলাশবাড়ীতে রুবেল হত্যা মামলার ২ আসামীর রিমান্ড শেষে আদালতে প্রেরন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৩ আগস্ট, ২০২৪ ১৫:২২
পলাশবাড়ীতে রুবেল হত্যা মামলার ২ আসামীর রিমান্ড শেষে আদালতে প্রেরন
প্রতিনিধি, পলাশবাড়ী, গাইবান্ধা:

পলাশবাড়ীতে রুবেল হত্যা মামলার ২ আসামীর  রিমান্ড শেষে আদালতে প্রেরন

আতিয়ার রহমান ও মধু মিয়া, ইনসেটে নিহত রুবেল মিয়া। -প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের বোর্ড বাজার এলাকায় প্রকাশ্য  দিবালোকে রুবেল মিয়াকে হত্যা মামলার মূল দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার আদালতে প্রেরন করেছে  পুলিশ। 
এর আগে  বুধবার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফারুক হোসেনের আদালতে আসামিদের ৭ দিনের রিমান্ড চেয়ে হাজির করা হলে আদালত  ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  পলাশবাড়ী থানার পুলিশ জানায়, গত ১৮ জুন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পলাশবাড়ীর বোর্ড বাজার এলাকায় আসামি আতিয়ার রহমান ও মধু মিয়াসহ তার লোকজন রুবেল মিয়াকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করে। এ ব্যাপারে নিহতের ছোট ভাইয়ের স্ত্রী রেবা বেগম বাদী হয়ে পলাশবাড়ী থানায় ১৭ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পরে মূল দুই আসামিসহ কয়েকজনকে গ্রেফতার করা হয়।  মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মিজান বলেন  তাদের কাছ থেকে হত্যাকাণ্ডের আরও তথ্য বের করতে রিমান্ডের জন্য আদালতে তুললে আদালত ২ দিনের রিমান্ড মন্জুর করে । বুধবার ও বৃহস্পতিবার তারা রিমান্ডে থাকা অবস্থায় হত্যার সাথে জরিত থাকার কথা স্বীকার করেছে।পাশাপাশি হত্যার সাথে  আরো কারা কারা জরিত ছিলো তাদের নাম প্রকাশ করেছে। বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট নওসাদুজ্জামান জানান, ৬ জনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছিল। তবে আদালত ১ ও ২ নম্বর আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।