ফেনীর বন্যাদূর্গত মানুষের পাশে কলাপাড়া বিএনপির ১৩ সদস্যের প্রতিনিধি দল | Daily Chandni Bazar ফেনীর বন্যাদূর্গত মানুষের পাশে কলাপাড়া বিএনপির ১৩ সদস্যের প্রতিনিধি দল | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৫ আগস্ট, ২০২৪ ০০:১৪
ফেনীর বন্যাদূর্গত মানুষের পাশে কলাপাড়া বিএনপির ১৩ সদস্যের প্রতিনিধি দল
সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালী:

ফেনীর বন্যাদূর্গত মানুষের পাশে কলাপাড়া বিএনপির ১৩ সদস্যের প্রতিনিধি দল

ছবি- সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালি।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন'র নির্দেশনায় বন্যাদুর্গত এলাকার অসহায় মানুষের জন্য ত্রানসামগ্রী পৌঁছে দিলেন কলাপাড়া বিএনপি কর্মীরা। শুক্রবার এবং শনিবার ভয়াবহ বন্যাদুর্গত এলাকা ফেনী জেলার বিভিন্ন জায়গায় ঘুরে অসহায় এ সকল মানুষের কাছে শুকনো খাবার ও বিশুদ্ধ পানি পৌঁছে দেন কলাপাড়া বিএনপির ১৩ সদস্যের একটি দল। এ সময় তারা ফেনী জেলার দক্ষিন চারিপাড়া নূরানী মাদ্রাসা ও জামে মসজিদ, কুব্বত আহমেদ হাই স্কুল ও প্রাথমিক বিদ্যালয়, মহিপাল ফ্লাইওভার, এসএসকে রোড, লালপোল ও তাবিয়া মাদ্রাসা এলাকার দুর্গত মানুষের খোঁজ খবর ও ত্রান সামগ্রী প্রদান করেন। এ সময় তারা অসহায় মানুষকে চিড়া, মুড়ি, মিঠা, বিস্কুটসহ শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন। 
 
কলাপাড়া পৌর যুবদলের আহবায়ক কমিটির  সদস্য মো.রিফাত হোসেন মুসা বলেন, স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের গড়া জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন'র নির্দেশনায় রিজার্ভ ট্রাকে খাদ্যসামগ্রী নিয়ে ১৩ জন বিএনপি কর্মী বন্যাদুর্গতদের পাশে আসতে পেরে নিজেদের গর্বিত মনে করছি। তিনি আরও বলেন, এখানে না আসলে বোঝা যাবেন মানুষ কত ভয়াবহ পরিস্থিতির মধ্যে আছে। যারা মানুষকে দান করতেন, তারাই আজ হাত পেতে খাদ্য সামগ্রী গ্রহণ করতে বাধ্য হচ্ছেন। 
 
কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন বলেন, একটি সৈরাচারি সরকারের পতনের মধ্যে দিয়ে নোবেল বিজয়ী ড.মো. ইউনুস'র নেতৃত্বে সরকার গঠনের পরপরই এই মারাত্মক বিপর্যয়ে দেশের ১১টি জেলার মানুষ চরম ক্ষতির সম্মুখীন। তিনি আরও জানান, এই পরিস্থিতিতে আমিসহ আমার দলের সর্বোচ্চ পর্যায়ের নেতৃবৃন্দের নির্দেশনা মোতাবেক ছাত্রদল, যুবদল এবং বিএনপির নেতাকর্মীরা ক্ষতিগ্রস্ত মানুষের পাশে রয়েছে। বিদ্যমান পরিস্থিতি সৃষ্টিতে ভারতের কঠোর সমালোচনা করেন তিনি।