গোবিন্দগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার | Daily Chandni Bazar গোবিন্দগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩১ আগস্ট, ২০২৪ ২৩:২৭
গোবিন্দগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
উপজেলা সংবাদদাতা, গোবিন্দগঞ্জ, গাইবান্ধাঃ

গোবিন্দগঞ্জে  ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গ্রেফতারকৃত ৩ মাদক ব্যবসায়ী। ছবি- উপজেলা সংবাদদাতা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে  ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় মাদক দ্রব্য পাচার কাজে ব্যবহৃত একটি ট্রাক ও মোটর সাইকেল জব্দ করা হয়।
গতকাল শনিবার ভোর রাতে  র‌্যাব—১৩ এর একটি দল ঢাকা—রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌর এলাকার  গাইবান্ধা মোড়ে  মাদক বিরোধী  অভিযান পরিচালনা কালে চেকপোষ্ট বসিয়ে তাদের গ্রেফতার  করে। শনিবার বেলা ১২ টায় র‌্যাব—১৩ (সিপি—৩) গাইবান্ধার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো— নড়াইল জেলার সদর উপজেলার ভদ্রবেলা গ্রামের হারুন অর রশিদের ছেলে নাহিদ হোসেন (২৭), যশোর জেলার অভয়নগর উপজেলার ময়েল্লেমতলা গ্রামের মকবুল বিশ^াসের ছেলে নাজমুল বিশ^াস (২৬) এবং একই গ্রামের  ট্রাকের হেলপার নজরুল ইসলাম মোল্লার ছেলে আব্বাস মোল্লা (২৫)।  
গাইবান্ধা র‌্যাব—১৩  এর সিনিয়ন সহকারি পরিচালক (মিডিয়া) সালমান নুর আলম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, গোপন সংবাদের  ভিত্তিতে  রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে র‌্যাবের একটি দল চেক পোষ্ট পরিচালনা করে। এ সময়  একটি মোটরসাইকেল চালকের সহায়তায় তারা অপর একটি ট্রাকে করে গাঁজা গুলো পরিবহন করে ঢাকার দিকে নিয়ে যাচ্ছিল। মোটরসাইকেল ও ট্রাক আটক করে তাতে তল্লাশি চালিয়ে ট্রাক থেকে ৩০ কেজি শুকনা গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ৩ জনই মাদক ব্যবসায়ী এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।