শাজাহানপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ | Daily Chandni Bazar শাজাহানপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ০০:১৯
শাজাহানপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ
উপজেলা সংবাদদাতা, শাজাহানপুর, বগুড়াঃ

শাজাহানপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ

বগুড়ার শাজাহানপুরে রহিমাবাদ এলাকায় রাতের আঁধারে বসতবাড়িতে ভাংচুর করে  জোরপূর্বক জমি দখল অভিযোগ উঠছে।

গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে  আড়িয়া ইউনিয়ন রহিমাবাদ শালুকগাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শনিবার  (১৪ সেপ্টেম্বর) জমির মালিক নুর মাহমুদ বাদি হয়ে শাজাহানপুর  থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বর্তমান মালিক নুর মাহমুদ উপজেলার মাঝিড়া মধ্যপাড়া গ্রামে মৃত নূরুল আলম ছেলে।

অভিযোগ সূত্রে জানাগেছে, গত বৃহস্পতিবার রাত ১২ টা দিকে আফজাল হোসেন, শাহাদাত হোসেন ও আইয়ুব আলী নেতৃত্ব  ৫/৬ জন লোক লোহার রড,দা,কুড়াল ও লাঠি নিয়ে  নুর মাহমুদ  এর ভোগ দখলীয় বসতবাড়ি  বাড়ির দরজা সহ করেন।এসময় বাড়িতে থাকা ভাড়াটিয়া আব্দুল রাজ্জাক, শুভ ও মিঠু বিবাদীগণ বাধা দিলে তারা ভয়ভীতি ও হুমকি প্রদান করে।এসময় তারা বাড়িতে থাকা দুইটি ল্যাপটপ,ফ্রিজ, মোবাইল সহ  বিভিন্ন আসবাপত্র নিয়ে যায়। 

তবে বিবাদী আব্দুর রাজ্জাক সকল অভিযোগ অস্বীকার করে জমির মালিকা দাবি করেন।বিগত সময় আওয়ামী লীগের ক্ষমতা দাপটে নুরুজ্জামান জোরপূর্বক জমি দখল করে রাখেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, নুর মাহমুদ এর জমিজমা সংক্রান্ত অভিযোগ পাওয়া গেছে। সরেজমিনে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।