বগুড়ায় ছুরিকাঘাত-মারপিটের ভয় দেখিয়ে এক নারীকে ধর্ষণ ও অপর নারীকে ধর্ষণের চেষ্টা | Daily Chandni Bazar বগুড়ায় ছুরিকাঘাত-মারপিটের ভয় দেখিয়ে এক নারীকে ধর্ষণ ও অপর নারীকে ধর্ষণের চেষ্টা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ০৩:২৯
বগুড়ায় ছুরিকাঘাত-মারপিটের ভয় দেখিয়ে এক নারীকে ধর্ষণ ও অপর নারীকে ধর্ষণের চেষ্টা
নিজস্ব প্রতিবেদক

বগুড়ায় ছুরিকাঘাত-মারপিটের ভয় দেখিয়ে এক নারীকে ধর্ষণ ও অপর নারীকে ধর্ষণের চেষ্টা

প্রতীকি ছবি।

বগুড়ায় এক নারীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বা অপর নারীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। বগুড়া শহরের মানিকচকে রাস্তা থেকে তুলে নিয়ে মারপিটের পর ওই দুই নারীকে ধর্ষণ ও ধর্ষণের চেষ্টা করা হয়। গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ওই গৃহবধূ গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তার স্বামী ও গৃহকর্মীকে নিয়ে বগুড়া শহরের উপকন্ঠে কর্নপুর এলাকায় তার শ্বশুর বাড়িতে যান। পরে রাতের খাবার খেয়ে তারা রাত সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে হেঁটে মানিকচক বাজারের দিকে রওনা দেন। রাত আনুমানিক পৌনে ১১টার দিকে তারা মানিকচক হাইস্কুলের দক্ষিণ পাশে একটি ফ্লেক্সিলোডের দোকানের সামনে পাকা রাস্তার ওপর পৌঁছালে একদল দুর্বৃত্তের কবলে পড়েন।

দুর্বৃত্তরা ওই গৃহবধূর পেছন থেকে পড়নের বোরকা ধরে টানা হেঁচড়া করলে তার স্বামী এগিয়ে এসে প্রতিবাদ করেন। কিন্তু তখন দুর্বৃত্তরা ধারালো চাকু বের করে তাকে আক্রমণ করে। এ সময় তার স্বামী জীবন রক্ষার্থে দৌড়ে পালিয়ে যায়।

তখন আসামিরা ওই গৃহবধূ ও তার কাজের মেয়েকে ছুরিকাঘাত ও মারপিটের ভয় দেখিয়ে ওই এলাকার এলপিজি পাম্পের পশ্চিম পাশে লিচু বাগানের ভিতরে নিয়ে যায়। এ সময় আসামিরা ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। তিনি চিৎকার করলে তাকে এলোপাতাড়ি কিলঘুষি মারে। গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে তার কাজের মেয়েকে ধর্ষণ করে।

এরপর শুক্রবার গভীর রাতে ওই গৃহবধূর স্বামী সাহায্যের জন্য জাতীয় পরিষেবা ৯৯৯ এ ফোন দেন। তার ফোন পেয়ে সদর থানার পুলিশের একটি দল সেখানে গিয়ে ওই নারী ও গৃহকর্মীকে উদ্ধার করে। পরের দিন শনিবার বিকেলে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

এ বিষয়ে সদর থানার ওসি মো: সাইহান ওলিউল্লাহ মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, জরুরী পরিষেবা ৯৯৯ এ কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধু আর গৃহকর্মীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় ধর্ষণের মামলা নেয়া হয়েছে। জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে। সেইসাথে ধর্ষিতা গৃহকর্মীর মেডিকেল পরীক্ষার জন্য ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।