চাকরির প্রলোভন দেখিয়ে ডাক, হোটেলে ধর্ষণ! জিম মালিকের বিরুদ্ধে মামলা রুজু ভারতের মুম্বইয়ে | Daily Chandni Bazar চাকরির প্রলোভন দেখিয়ে ডাক, হোটেলে ধর্ষণ! জিম মালিকের বিরুদ্ধে মামলা রুজু ভারতের মুম্বইয়ে | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ২০:৫১
India Mumbai Crime
চাকরির প্রলোভন দেখিয়ে ডাক, হোটেলে ধর্ষণ! জিম মালিকের বিরুদ্ধে মামলা রুজু ভারতের মুম্বইয়ে
অনলাইন ডেস্ক

চাকরির প্রলোভন দেখিয়ে ডাক, হোটেলে ধর্ষণ! জিম মালিকের বিরুদ্ধে মামলা রুজু ভারতের মুম্বইয়ে

প্রতীকি ছবি।

ভারতের মুম্বইয়ের জুহু এলাকায় তরুণীকে চাকরির প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে গিয়েছিলেন অভিযুক্ত। তিনি একটি জিমের মালিক। অভিযোগ, তরুণীকে হোটেলে ডেকে ধর্ষণ করেছেন তিনি।

মুম্বইয়ের মতো শহরে উচ্চ বেতনে চাকরির আশ্বাস দিয়েছিলেন যুবক। কিন্তু সেই কথায় বিশ্বাস করে প্রতারিত হতে হল তরুণীকে। ওই যুবক তাঁকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ। থানায় যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ।

মুম্বইয়ের জুহু এলাকার ঘটনা। অভিযোগকারী তরুণী উত্তরপ্রদেশের উন্নাওয়ের বাসিন্দা। অভিযোগ, তাঁকে চাকরির আশ্বাস দিয়ে মুম্বইয়ে ডেকে এনেছিলেন যুবক। তরুণীকে তিনি জানিয়েছিলেন, তিনি মুম্বইয়ের অভিজাত এলাকায় একটি জিম খোলার পরিকল্পনা করেছেন। সেখানে উচ্চ বেতনের চাকরি দেওয়া হবে তরুণীকে। এই আশ্বাস পেয়ে মুম্বই পৌঁছেছিলেন তরুণী।

জুহু থানায় অভিযোগপত্রে তরুণী জানিয়েছেন, জিম খোলার বিষয়ে কথাবার্তা বলার জন্য হোটেলে ডাকা হয়েছিল তাঁকে। সেখানেই যুবক তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ। এক বার নয়। তিন জায়গায় তিন বার ধর্ষণ হয়েছে বলে তরুণী অভিযোগ করেছেন। মুম্বইয়ের পর এক বার গোয়ায় এবং এক বার লখনউতে যুবক তাঁকে ধর্ষণ করেন, পুলিশকে জানিয়েছেন তরুণী। ২০১৯ সালে যুবকের সঙ্গে ওই তরুণীর প্রথম বার দেখা হয়েছিল।

তরুণীর অভিযোগের ভিত্তিতে যুবকের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করা যায়নি। তাঁর খোঁজে তল্লাশি চলছে। সূত্র: আনন্দবাজার