১৯ সেপ্টেম্বর ফের ‘তুফান’ | Daily Chandni Bazar ১৯ সেপ্টেম্বর ফের ‘তুফান’ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ২১:০০
১৯ সেপ্টেম্বর ফের ‘তুফান’
অনলাইন ডেস্ক

১৯ সেপ্টেম্বর ফের ‘তুফান’

তুফান এর পোস্টার। ©IMDB

প্রেক্ষাগৃহ জয় করে ‘তুফান’ আসছে ওটিটি প্ল্যাটফর্মে। তাও আবার একটি নয়, দেশ ও বিদেশের দুটিতে। এমন খবর প্রকাশের পর দর্শকদের বাড়তি নজর মুক্তির তারিখের প্রতি। এবার জানা গেলো সেটিও।

হইচই আর চরকি একসঙ্গে জানান দিলো মুক্তির তারিখ। জানানো হলো, ১৯ সেপ্টেম্বর নিজ নিজ ওটিটিতে মুক্তি পাচ্ছে রায়হান রাফী নির্মিত ব্লকবাস্টার ছবিটি।

ঈদুল আজহা উপলক্ষে ১৭ জুন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খান অভিনীত ‘তুফান’। দেশের বাইরেও সিনেমাটির সফলতা মন্দ নয়। আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আবুধাবি, বাহরাইন, কাতার, ওমানে, মালয়েশিয়া ও পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘তুফান’। প্রায় সবজায়গাতেই সিনেমাটিকে সফল করে তোলেন প্রবাসী বাঙালিরা।

আদনান আদিব খান ও রায়হান রাফীর গল্পে, আদনান আদিব খানের চিত্রনাট্যে ‘তুফান’ সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। নায়কের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা। আরও আছেন দেশের গুণী অভিনয়শিল্পীরা।

সিনেমাটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড; ডিজিটাল পার্টনার চরকি এবং ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আছে এসভিএফ