সীরাতুন্নবী (সা.) উপলক্ষ্যে বগুড়া প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত | Daily Chandni Bazar সীরাতুন্নবী (সা.) উপলক্ষ্যে বগুড়া প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ২১:১৯
সীরাতুন্নবী (সা.) উপলক্ষ্যে বগুড়া প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক

সীরাতুন্নবী (সা.) উপলক্ষ্যে বগুড়া প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দো-জাহানের নবী হযরত মুহাম্মাদ (সা.) এর জন্ম ও ওফাত দিবস উপলক্ষ্যে সোমবার বাদ জোহর বগুড়া প্রেসক্লাবের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বগুড়া প্রেসক্লাবের আহ্বায়ক ওয়াসিকুর রহমান বেচানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বায়তুর রহমান সেন্ট্রাল জামে মসজিদের খতীব মুফতি মাওলানা মনোয়ার হোসেন। বগুড়া প্রেসক্লাবের সদস্য সচিব সবুর শাহ লোটাসের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন রেজাউল হাসান রানু, আব্দুর রহিম বগরা, মীর্জা সেলিম রেজা, মাওলানা বেলায়েত হোসেন, আবুল কালাম আজাদ, রাহাত রিটু, সৈয়দ ফজলে রাব্বী ডলার, এফ শাহজাহান, মমিনুর রশিদ শাইন, জহুরুল ইসলাম, মোস্তফা মোঘল প্রমূখ।
প্রধান আলোচক বলেন, রাসুল (সা.) এর পুরো জীবনটাই আমাদের জন্য অনুসরনীয়। রাসুুলের পূর্ণাঙ্গ অনুসরন ছাড়া ইহকালিন শান্তি ও পরকালীন মুক্তির কোন বিকল্প নাই। অনুষ্ঠানের শেষে দেশ, জাতি ও বগুড়ার মরহুম সাংবাদিকদের মাগফিরাত কামনায় বিশেষ মুনাজাত করা হয়।