ধুনটে গার্মেন্টস কর্মীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ | Daily Chandni Bazar ধুনটে গার্মেন্টস কর্মীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪ ০১:১৬
ধুনটে গার্মেন্টস কর্মীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
নিজস্ব প্রতিবেদক

ধুনটে গার্মেন্টস কর্মীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ

বগুড়ার ধুনটে এক গার্মেন্টস কর্মীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ করেছে এক প্রেমিক। এঘটনায় মঙ্গলবার ওই ভুক্তভোগি নারী বাদী হয়ে চরধুনট গ্রামের নিখিল হাওলাদারের ছেলে বিষু হাওলাদার (২৭) সহ ৬ জনের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানা যায়, বিষু হাওলাদার একই গ্রামের এক মেয়ের (২২) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তাদের সম্পর্ক থাকাকালীন মেয়েটি জীবিকার তাগিদে ঢাকায় গার্মেন্টেসে চাকুরি নেয়। এদিকে গর্মেন্টেসে চাকুরিকরাকালীন সময়ে বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটির কাছে বিভিন্ন সময়ে ৩ লাখ টাকা হাতিয়ে নেয় বিষু হাওলাদার। পরববর্তীতে মেয়েটি ছুটি নিয়ে গ্রামের বাড়িতে ফিরে আসলে আবারও বিয়ের প্রলোভন দেখিয়ে বিষু হাওলাদার তাকে একাধিকবার ধর্ষণ করে। ধষর্ণের ফলে মেয়েটি দুই মাসের অন্তসত্তা হয়ে পড়ে। বিষয়টি প্রেমিক বিষু হাওলাদারকে জানালে সে ভয়ভীতি দেখিয়ে তার গর্ভের সন্তান নষ্ট করে ফেলে। পরবর্তীতে তিন মাস আগে বিয়ে করার কথা বলে মেয়েটিকে কর্মস্থল থেকে বাড়িতে নিয়ে আসে বিষু। কিন্তু তার পরিবারের লোকজন মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয় এবং এ বিষয়ে কোথাও কোন অভিযোগ না করার জন্যও হুমকি প্রদান করে। তবে এবিষয়ে স্থানীয় মাতব্বরদের দ্বারে দ্বারে ঘুরেও কোন বিচায় পায়নি ওই মেয়েটি।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান বলেন, অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।