শেরপুরে মহিষসহ পিকআপ ট্রাক ছিনতাই | Daily Chandni Bazar শেরপুরে মহিষসহ পিকআপ ট্রাক ছিনতাই | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪ ০১:৩৪
শেরপুরে মহিষসহ পিকআপ ট্রাক ছিনতাই
উপজেলা সংবাদদাতা, শেরপুর, বগুড়াঃ

শেরপুরে মহিষসহ পিকআপ ট্রাক ছিনতাই

বগুড়ার শেরপুরে ছয়টি মহিষ সহ একটি পিকআপ ট্রাক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ছিনতাইকৃত ছয়টি মহিষের মূল্য প্রায় ৮ লাখ টাকা। উপজেলার মির্জাপুর ইউনিয়নের শুখানগাড়ী এলাকায় রবিবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের সময় চালক কে পিটিয়ে আহত করা হয়েছে। এঘটনায় সোমবার রাতে মো: তোজাম বাদী হয়ে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার গোদারবাগ গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে মো:তোজাম (৪৫)। তিনি ১৫ সেপ্টেম্বর বিকেলে নাটোরের সিংড়া উপজেলার জামতৈল হাট থেকে ৬ টি বকনা মহিষ ক্রয় করেন। পরে পিকআপযোগে কাজিপুরে যাওয়ার পথে শুখানগাড়ী এলাকায় মুক্তিযোদ্ধা টেকনিক্যাল কলেজের সামনে রাত সাড়ে ৯ টার সময় একদল দুর্বৃত্ত রাস্তায় সিএনজি ও গাছ ফেলে পিকআপটি গতিরোধ করে। এসময় পিকআপ চালক ও তার সহকারী কে মারপিট করে মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। এ ঘটনার পরপরই পথচারী ইউনিলিভার কোম্পানীর এক সেলসম্যানকে পথরোধ করে ৮৫ হাজার টাকা ও অপর পথচারী রানীরহাট এলাকার আতাউর রহমানের ছেলে সোহেল রানার কাছ থেকে একটি ৬ হাজার টাকা মূল্যের মোবাইল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা শেরপুর থানার সাব ইন্সপেক্টর আমিনুল ইসলাম বলেন, ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের হয়েছে। ছিনতাই হওয়া পিকআপ ট্রাক ও মহিষগুলো উদ্ধারের চেষ্টা চলছে।