কলাপাড়ায় প্রথম শ্রেণীর শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ | Daily Chandni Bazar কলাপাড়ায় প্রথম শ্রেণীর শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০২:১৭
কলাপাড়ায় প্রথম শ্রেণীর শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ
উপজেলা সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালীঃ

কলাপাড়ায় প্রথম শ্রেণীর শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ

পটুয়াখালীর কলাপাড়ায় মনির শরীফ (৫০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে প্রথম শ্রেনীতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে (৭) ধর্ষনের অভিযোগ উঠেছে। বর্তমানে ওই শিশু কলাপড়া হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
 
ওই শিশুর মা তার মেয়ের বরাত দিয়ে জানায়, তার মেয়ে মিঠাগঞ্জ সাফাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পড়াশুনা করে। গত ৬ আগষ্ট সাফাখালী গ্রামের নিজ বাসা থেকে ওই শিশু দোকানে বিস্কুট কেনার জন্য রওয়ানা দেয়। এসময় প্রতিবেশী মনির রাস্তায় বসে ওই শিশুকে পিছন থেকে মুখ চেপে তার ঘরে নিয়ে যায়। পরে ওই শিশুর মুখ গামছা দিয়ে বেঁধে জোর পূর্বক ধর্ষন করে এবং বিষয়টি কাউকে জানালে মেরে খালে ফেলে দেওয়ার হুমকি দেয়। ঘটনার সময় মনিরের ঘরে কেউ ছিলোনা।
 বাড়িতে এসে ওই শিশুর ব্লাডিং শুরু হলে গ্রাম্য ডাক্তারের কাছে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এতে সুস্থ না হওয়ায় পরবর্তীতে কলাপাড়া হাসপাতালে দু'দফা চিকিৎসা দেওয়া হলে সেখানেও ব্লাডিং পুরোপুরি বন্ধ না হলে চিকিৎসকের সন্দেহ হয়।
 গতকাল মঙ্গলবার রাতে ওই শিশুর মা শিশুটিকে জিজ্ঞাসাবাদ করলে সে ধর্ষনের বিষয়টি খুলে বলে। এঘটনায় আদালতে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় ওই শিশুর পিতা।
 
কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানায়, এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।