গোবিন্দগঞ্জে সৎ মা কতৃর্ক পানিতে চুবিয়ে ৭ বছরের শিশুকে হত্যা | Daily Chandni Bazar গোবিন্দগঞ্জে সৎ মা কতৃর্ক পানিতে চুবিয়ে ৭ বছরের শিশুকে হত্যা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২৪ ০০:১৬
গোবিন্দগঞ্জে সৎ মা কতৃর্ক পানিতে চুবিয়ে ৭ বছরের শিশুকে হত্যা
উপজেলা সংবাদদাতা, গোবিন্দগঞ্জ, গাইবান্ধাঃ

গোবিন্দগঞ্জে সৎ মা কতৃর্ক পানিতে চুবিয়ে ৭ বছরের শিশুকে হত্যা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৭ বছর বয়সী রাফিয়া নামের এক শিশু কন্যাকে পানিতে চুবিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে সৎ মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ  ইশা বেগম (২২) নামের ওই অভিযুক্ত মাকে গ্রেফতার  করেছে। গতকাল বিকেলে উপজেলার দরবস্ত ইউনিয়নের কোমরপুর কানিপাড়া  গ্রামে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, নিহত শিশু রাফিয়া ওই গ্রামের রানা মিয়ার মেয়ে। রানা মিয়া গত ৩ মাস আগে তার প্রথম স্ত্রী রাফিয়ার আপন মাকে তালাক দেয়। মায়ের তালাকের পর থেকে রাফিয়া তার দাদা—দাদীর সঙ্গে বাড়িতেই  থাকতো। রাফিয়ার মায়ের তালাকের পরে রানা মিয়া ইশা বেগমকে বিয়ে করে। বুধবার বিকেলের দিকে খেলার সময় রাফিয়ার সাথে তার সৎ মায়ের ঝগড়া হয়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ইশা বেগম রাফিয়াকে বাড়ির পাশ্ববর্তী একটি ডোবার পানিতে নিয়ে গিয়ে তার দুই পায়ের মাঝখানে শক্ত করে চুবিয়ে ধরে। এ সময় রোজিনা নামের পাশের বাড়ির  এক নারী ঘটনাটি দেখে চিৎকার করলে ইশা বেগম ডোবা থেকে উঠে দ্রুত পালিয়ে যায়।  পরে স্থানীয়রা শিশু রাফিয়াকে অসুস্থ অবস্থায় সেখান থেকে উদ্ধার করে পাশ্ববর্তী  পলাশবাড়ী  উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে  নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক  রাফিয়াকে মৃত বলে ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ অভিযান  চালিয়ে অভিযুক্ত ইশা বেগমকে গ্রেফতার করে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ আ.ফ.ম আছাদুজ্জামান শামীম বলেন, ঘটনার পরেই অভিযুক্ত সৎ মা ইশা বেগমকে গ্রেফতার করা হয়েছে  এবং মরদেহটি ময়না তদনেÍর জন্য গাইবান্ধার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।