টিএমএসএস বগুড়ায় নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য পণ্যের পরিচিতি ও প্রোডাক্ট লঞ্চিং অনুষ্ঠিত | Daily Chandni Bazar টিএমএসএস বগুড়ায় নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য পণ্যের পরিচিতি ও প্রোডাক্ট লঞ্চিং অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১ অক্টোবর, ২০২৪ ০০:৫৭
Bogura TMSS
টিএমএসএস বগুড়ায় নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য পণ্যের পরিচিতি ও প্রোডাক্ট লঞ্চিং অনুষ্ঠিত
প্রেস বিজ্ঞপ্তি

টিএমএসএস বগুড়ায় নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য পণ্যের পরিচিতি ও প্রোডাক্ট লঞ্চিং অনুষ্ঠিত

টিএমএসএস বগুড়ায় নিরাপদ খাদ্য প্রক্রিয়াজাত ও বাজারজাতকরণের মাধ্যমে স্বাস্থ্যসম্মত খাদ্য বিক্রয় প্রসারে উদ্যোক্তাদের তৈরীকৃত পণ্যের প্রোডাক্ট লঞ্চিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

টিএমএসএস এর ক্যান্সার সেন্টার এর ভিআইপি কনফারেন্স রুমে গতকাল সোমবার প্রোডাক্ট লঞ্চিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। পল্লী কর্ম—সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আরএমটিপি  প্রকল্পের আওতায় প্রকল্পটি বাস্তবায়ন করছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষি বিপণন অধিদপ্তর, বগুড়ার সিনিয়র জেলা কৃষি বিপণন কর্মকতার্ মোছাঃ মমতা হক।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন টিএমএসএস নিবার্হী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে—আরা বেগম। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  টিএমএসএস নিবার্হী উপদেষ্টা মোঃ আতাউর রহমান, পরামর্শক মোঃ আসাদুর রহমান, পরিচালক মোঃ মাহাবুবর রহমান, মোঃ রেজাউল করিম, মোঃ আব্দুস সালাম সহ সংস্থার বিভিন্ন বিভাগের উর্দ্ধতন কর্মকতার্বৃন্দ।
 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস উপ—নিবার্হী পরিচালক মোঃ সোহরাব আলী খান। প্রোডাক্ট লঞ্চিং প্রোগ্রাম এ স্বাস্থ্যসম্মত মসলা প্রক্রিয়াজাতকৃত পণ্য উৎপাদনকারী উদ্যোক্তা মোঃ মেহেদী হাসান ও কুমড়া বড়ি উৎপাদনকারী উদ্যোক্তা সুমি রানী ও ব্যবসায়ী, খুচরা বিক্রেতা এবং অন্যান্যরা তাদের অভিজ্ঞতা তুলে ধরেন ।
প্রকল্প বিষয়ক তথ্যসমূহ উপস্থাপন করেন কৃষিবিদ এ.বি.এম মাহমুদুল হাসান এবং প্রোগ্রামটি সঞ্চালনা করেন সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল কুদ্দুস।

“ইকোলজি বান্ধব নিরাপদ সবজি উৎপাদন ও বাজারজাতকরণ” শীর্ষক উপ—প্রকল্পটি বগুড়া জেলার ০৪টি উপজেলার ১১৫০০ জন সবজি খামারী নিয়ে বাস্তবায়িত হচ্ছে। খবর বিজ্ঞপ্তির 

বগুড়ায় গতকাল টিএমএসএস এর ক্যান্সার সেন্টার এর ভিআইপি কনফারেন্স রুমে নিরাপদ খাদ্য প্রক্রিয়াজাত ও বাজারজাতকরণের মাধ্যমে স্বাস্থ্যসম্মত খাদ্য বিক্রয় প্রসারে উদ্যোক্তাদের তৈরীকৃত পণ্যের প্রোডাক্ট লঞ্চিং অনুষ্ঠানে বক্তব্য রাখেন টিএমএসএস এর নিবার্হী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে—আরা বেগম। ছবি বিজ্ঞপ্তির