কুয়াকাটায় ১১শ' জেলের মাঝে ভিজিএফ'র চাল বিতরণ | Daily Chandni Bazar কুয়াকাটায় ১১শ' জেলের মাঝে ভিজিএফ'র চাল বিতরণ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩ অক্টোবর, ২০২৪ ০২:১৫
কুয়াকাটায় ১১শ' জেলের মাঝে ভিজিএফ'র চাল বিতরণ
উপজেলা সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালীঃ

কুয়াকাটায় ১১শ' জেলের মাঝে ভিজিএফ'র চাল বিতরণ

পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভার উদ্যোগে ১১শ' ২ জন জেলের মাঝে ৬৫ দিনের অবরোধের দ্বিতীয় পর্যায়ের ভিজিএফ এর ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। বুধবার সকালে পৌর প্রশাসক ও কলাপাড়া উপজেলা সহকারী ভূমি (রাজস্ব) কর্মকর্তা কৌশিক আহমেদের উপস্থিতিতে এ চাল বিতরণ করা হয়। এ সময় পৌর পরিষদের কর্মকর্তা কর্মচারী ছাড়াও পৌর বিএনপির সভাপতি আঃ আজিজ মুসুল্লি, সাধারণ সম্পাদক মতিউর রহমান সহ বিএনপির নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন।
 
পৌরসভা সুত্রে জানাগেছে, ৬৫ দিনের অবরোধে জেলে প্রতি ৮৪ কেজি চাল বরাদ্দ করা হয়। এর মধ্যে প্রথম পর্যায়ে ৫৪ কেজি করে চাল বিতরণ করেন। আজ বুধবার দ্বিতীয় পর্যায়ে ৩০ কেজি করে দুই দফায় মোট ৮৪ কেজি চাল জেলে প্রতি বিতরণ করা হয়েছে।
 
তবে জেলেদের অভিযোগ রয়েছে কিছু কিছু বস্তায় পচা ও খাবার অযোগ্য চাল বিতরণ করা হয়েছে। চালের মধ্যে পোকায় ভরা। এসব চাল পরিবর্তন করে ভালো চাল বিতরণ করার দাবি জানালেও পৌর কতৃপক্ষ তা কর্নপাত করছে না।
 
এবিষয়ে পৌর প্রশাসক মো: কৌশিক আহমেদ  জানান, ভিজিএফ এর চাল খুবই ভালো মানের। দু'য়েক টি বস্তায় চাল খারাপ থাকতে পারে। যা পরিবর্তন যোগ্য নয়।