কলাপাড়ায় নানির সাথে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল সাংবাদিক পুত্র | Daily Chandni Bazar কলাপাড়ায় নানির সাথে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল সাংবাদিক পুত্র | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৭ অক্টোবর, ২০২৪ ০২:৪০
কলাপাড়ায় নানির সাথে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল সাংবাদিক পুত্র
উপজেলা সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালী ঃ

কলাপাড়ায় নানির সাথে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল সাংবাদিক পুত্র

পটুয়াখালীর কলাপাড়ায় নানির সাথে ঘুরতে বের হয়ে অটোভ্যানের সাথে ধাক্কা লেগে লাবিব ইসলাম (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।
 
রোববার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা গ্রামে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। নিহত লাবিব কুয়াকাটার নবীনপুর গ্রামের বাসিন্দা জাকারিয়া জাহিদের বড় ছেলে। জাকারিয়া জাহিদ দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার কুয়াকাটা প্রতিনিধি এবং পর্যটন ব্যবসায়ী।
 
পারিবারিক সূত্রে জানা গেছে, নানি জামিলা খাতুন সকালে লাবিব ও তার ছোটভাই লিহানকে নিয়ে শরীরচর্চা করতে বের হন। সেখান থেকে একটি অটোভ্যানে বাসায় ফেরার পথে পিছন থেকে আরেকটি অটোভ্যান অতিক্রম করার সময ধাক্কা লেগে উল্টে যায়। এতে লাবিবের মাথায় আঘাত লাগে। তাৎক্ষণিক উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
 
এ বিষয়ে কলাপাড়া থানার ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনার বিস্তারিত জেনেছি। নিহতের পরিবার থেকে কোনো অভিযোগ নেই। পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।’