সৈয়দপুরে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত | Daily Chandni Bazar সৈয়দপুরে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪ ০০:৪৬
সৈয়দপুরে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত
জেলা সংবাদদাতা, নীলফামারীঃ

সৈয়দপুরে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

 
দক্ষ পুলিশ,সমৃদ্ধ দেশ, বাংলাদেশ এই প্রতিপাদ্য নিয়ে নীলফামারীর সৈয়দপুর থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।জনসাধারণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে বৃহস্পতিবার বিকালে থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম।
 
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ ফইম উদ্দিনের সভাপতিত্বে ও ইন্সপেক্টর তদন্ত আকতারের পরিচালনায়, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার নুর-ই আলম সিদ্দিকী,অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী (সদর সার্কেল) মোস্তফা মন্জুর,এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবদুল গফুর সরকার, সাধারণ সম্পাদক মোঃ শাহীন আকতার শাহীন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও কাউন্সিলর এরশাদ হোসেন(পাপ্পু), যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল আলম, হাফিজ খান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রমানিক, সহ সভাপতি ও সৈয়দপুর উপজেলা হিন্দু কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সুমিত কুমার আগারওয়ালা, জেলা যুবদলের আহবায়ক তারিক আজিজ, সদস্য সচিব পারভেজ আলম (গুড্ডু), উপজেলা জামায়াতের আমির হাফেজ মাওলানা আবদুল মোন্তাকিম, জেলা কৃষকদলের সভাপতি মিজু বসুনিয়া,  সাধারণ সম্পাদক দিনার, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক রুপা ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি হোসাইন মোহাম্মদ আরমান, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রাব্বী ।
এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি ও যানজট কমানোর সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
 
জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম, মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।
 
তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই