আদমদীঘির গার্মেন্টস কর্মী গাজীপুর ভাড়া বাসায় রহস্যজনক মৃত্যু | Daily Chandni Bazar আদমদীঘির গার্মেন্টস কর্মী গাজীপুর ভাড়া বাসায় রহস্যজনক মৃত্যু | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪ ০০:৫৭
আদমদীঘির গার্মেন্টস কর্মী গাজীপুর ভাড়া বাসায় রহস্যজনক মৃত্যু
উপজেলা সংবাদদাতা, আদমদীঘি, বগুড়াঃ

আদমদীঘির গার্মেন্টস কর্মী গাজীপুর ভাড়া বাসায় রহস্যজনক মৃত্যু

বগুড়ার আদমদীঘির গামেন্টর্স কর্মি গাজীপুর এলাকায় একটি ভাড়া বাসায় রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিকে তরিঘরি করে বাসার মালিক একটি পিকআপ গাড়ী যোগে আদমদীঘিতে পাঠিয়ে দেন। গতকাল বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে আদমদীঘি থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছেন। আদমদীঘি থানায় একটি জিডি করে লাশ মর্গে প্রেরন করা হয়েছে।
আদমদীঘি থানা পুলিশ ও স্থানীয়রা জানান, আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের ওফিস উদ্দিনের ছেলে চঞ্চল আকন্দ (২৮) ও তার স্ত্রী ঢাকার গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা ফকির বাড়ি এলাকার জনৈক আবুল হোসেন মেম্বারের বাসা ভাড়া নিয়ে একটি গামেন্টর্সে শ্রমিকের কাজ করতো। তাদের স্বামী স্ত্রীর মধ্যে বিরোধ চলছিল। গত বুধবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় চঞ্চল আকন্দ ভাড়া বাসার শয়ন ঘরে গলায় ফাঁস দিয়ে রহস্যজনক মৃত্যু হয়। বিষয়টি জানাজানি হলে স্ত্রী আত্মগোপনে গেলেও ওই বাসার মালিক আবুল হোসেন মেম্বার স্থানীয় থানায় অবহিত না করেই তরিঘরি করে চঞ্চল আকন্দের মরদেহ একটি পিকআপ গাড়িতে আদমদীঘির সান্দিড়া গ্রামে পাঠিয়ে দেন। রাতে বিষয়টি জানান পর ওই গ্রামের ইউপি সদস্য (মেম্বার) ফেরদৌস আলীসহ মৃত ব্যক্তির স্বজনরা আদমদীঘি থানায় অবহিত করলে পুলিশ মরদেহ উদ্ধার করে গতকাল বুধবার সকালে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেন। আদমদীঘি থানার উপ পরিদর্শক হজরত আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি শ্রীপুর থানায় অবহিত করা হয়।