সিরাজগঞ্জে আলোচিত গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার | Daily Chandni Bazar সিরাজগঞ্জে আলোচিত গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪ ২০:০৩
সিরাজগঞ্জে আলোচিত গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার
প্রেস বিজ্ঞপ্তি

সিরাজগঞ্জে আলোচিত গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ডলার তালুকদার (৩৭)

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) কর্তৃক সিরাজগঞ্জ জেলার সদর থানার আলোচিত গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি ডলার তালুকদারকে গ্রেফতার করা হয়েছে। 

২০২৪ সালের ১ অক্টোবর সন্ধ্যা ৬টায় ভুক্তভোগী নারী তার ফার্মের মালিকের শ্বশুরবাড়িতে ডিম পৌঁছে দিতে সিরাজগঞ্জ নিউ মার্কেটের কাছে আসেন। সেখানে তিনি অপরিচিত এক লোকের ভ্যান রিজার্ভ করেন। সন্ধ্যা ৭টার দিকে, ভিকটিম যখন ডুমুরইছা হাটখোলা বাজারের কাছে পৌঁছান, দুর্বৃত্তরা ভ্যানটি আটকে তাকে জোরপূর্বক ইউক্যালিপটাস গাছের বাগানে নিয়ে যায় এবং গণধর্ষণ করে। দুর্বৃত্তরা ভিকটিমের মোবাইল ফোন ও স্বর্ণের কানের দুল খুলে নিয়ে তাকে একটি অপরিচিত সিএনজিতে তুলে দেয়। সিএনজি চালক তাকে সিরাজগঞ্জ বাজার স্টেশনে নামিয়ে দেয়।

ভিকটিম ঘটনাটি ফার্মের মালিককে জানালে, তিনি তাকে সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। ঘটনার পর, ভিকটিম বাদী হয়ে ৫ অক্টোবর ২০২৪ তারিখে সিরাজগঞ্জ সদর থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন।

১০ অক্টোবর ২০২৪ তারিখে, র‌্যাব-১২ এর অধিনায়ক মোহাম্মদ কামরুজ্জামান পিপিএম এর নির্দেশনায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার ধামাইনগর ইউনিয়নের সরাইল এলাকায় ডলার তালুকদারকে গ্রেফতার করা হয়। অভিযানে তার কাছ থেকে একটি মোবাইল ফোনও জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি ডলার তালুকদার (৩৭), পিতার নাম মৃত নায়েব আলী, এবং তার গ্রামের নাম ডুমুরইছা, সিরাজগঞ্জ সদর থানার অধীনে। 

গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে। খবর বিজ্ঞপ্তির