গাবতলীতে জমি বিক্রির নামে সাড়ে ৫ লাখ টাকা নিয়ে বিদেশে পলায়ন | Daily Chandni Bazar গাবতলীতে জমি বিক্রির নামে সাড়ে ৫ লাখ টাকা নিয়ে বিদেশে পলায়ন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪ ২২:৩০
গাবতলীতে জমি বিক্রির নামে সাড়ে ৫ লাখ টাকা নিয়ে বিদেশে পলায়ন
উপজেলা সংবাদদাতা, গাবতলী, বগুড়াঃ

গাবতলীতে জমি বিক্রির নামে সাড়ে ৫ লাখ টাকা নিয়ে বিদেশে পলায়ন

বগুড়ার গাবতলীতে জমি বিক্রির নামে বায়না দলিলের অজুহাতে সাড়ে ৫লাখ টাকা নিয়ে বিদেশে পালিয়ে গেছে মনিরুল ইসলাম নামের এক প্রতারক। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 
 অভিযোগসূত্রে জানা গেছে, গাবতলীর দূর্গাহাটা ইউনিয়নের ভান্ডারা গ্রামের মৃত আনছার মোল্লার ছেলে মনিরুল ইসলাম ভান্ডারা মৌজায় ৩৬২নং আরএস—এর ৮শতক জমি বিক্রির নামে একই গ্রামের মৃত কাসেম মোল্লার ছেলে পুটু মোল্লার সাথে ১১লাখ টাকায় দরদাম ঠিক হয়। সাড়ে ৫লাখ টাকার বিনিময়ে গত ২৭ মে গাবতলী সাব রেজিষ্ট্রি অফিসে একটি বায়না দলিল সম্পাদন করা হয়। এরপর থেকেই জমির মালিক মনিরুল ইসলাম জমি লিখে না দিয়ে নানা টালবাহানা করতে থাকে। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার শালিসী বৈঠক হয়। বৈঠকে অতি দ্রুত জমি লিখে দেয়ার অঙ্গীকার করলেও সুচতুর মনিরুল গোপনে বিদেশে পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী পুটু মোল্লা বাদী হয়ে মনিরুল ইসলামকে প্রধান করে আরজু আকতার টুকটুকি, ঝিনুক আকতার, সাথী আকতার ও মোরশেদা বেগমকে অভিযুক্ত করে গত ২রা সেপ্টেম্বর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম হোসেন বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ হাতে পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।