র‌্যাবের অভিযানে তারা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার | Daily Chandni Bazar র‌্যাবের অভিযানে তারা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১২ অক্টোবর, ২০২৪ ২৩:৩১
র‌্যাবের অভিযানে তারা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাবের অভিযানে তারা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

র‌্যাব-১২ এর অভিযানে শাহজাদপুরের আলোচিত তারা হত্যা মামলার প্রধান আসামি মমতাজকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠার পর থেকেই দেশের আইন-শৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। তারা জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন এবং অপহরণসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালাচ্ছে।

২০২৪ সালের ০৬ আগস্ট সকাল ১০.৩০ টায়, দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে কায়েমপুর গ্রামের ভিকটিম তারা সরকার (জুলমত সরকার) এর বাড়িতে হামলা চালায়। ভিকটিম বাধা দেওয়ার চেষ্টা করলে মমতাজ তাকে চাইনিজ কুড়াল দিয়ে গুরুতর জখম করে এবং অন্যান্য আসামিরা মারধর করে। ঘটনাস্থলেই ভিকটিম মারা যান। নিহতের মেয়ে মোছাঃ মিতু খাতুন শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (মামলা নং-০৩, তারিখ-১৪ আগস্ট ২০২৪)।

মামলার তদন্তের অংশ হিসেবে র‌্যাব-১২ এর অধিনায়ক মোঃ কামরুজ্জামান, পিপিএম এর নেতৃত্বে ১১ অক্টোবর ২০২৪ তারিখে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় একটি যৌথ অভিযান চালানো হয়। অভিযানে মমতাজকে গ্রেফতার করা হয় এবং তার কাছ থেকে ১,৫০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামির নাম: মোঃ মমতাজ প্রাং (৬০), পিতা: মৃত জনাব আলী প্রাং, ঠিকানা: কায়েমপুর, শাহজাদপুর, সিরাজগঞ্জ। 

গ্রেফতারকৃত আসামিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে। খবর বিজ্ঞপ্তির