কাহালুতে ইজিবাইক ছিনতাই চক্রের ৩ আসামী গ্রেফতার | Daily Chandni Bazar কাহালুতে ইজিবাইক ছিনতাই চক্রের ৩ আসামী গ্রেফতার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৩ অক্টোবর, ২০২৪ ০১:১৩
কাহালুতে ইজিবাইক ছিনতাই চক্রের ৩ আসামী গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক

কাহালুতে ইজিবাইক ছিনতাই চক্রের ৩ আসামী গ্রেফতার

বগুড়ায় গতকাল কাহালু উপজেলার দেওগ্রাম-তালোড়া সড়কে যাত্রীবেশে নাটোর সিংড়া উপজেলার একদিলতলা গ্রামের ভুক্তভোগী জাহিদুল আলী'র ছেলে মিনহাজ (১৬) ইজিবাইক চালককে অজ্ঞান করে  ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে নারীসহ ৩জন ছিনতাইকারী চক্রের সদস্যকে গ্রেফতার করেছে কাহালু থানা পুলিশ।
 
ঘটনা সূত্রে জানা যায়,গতকাল দিবাগত রাত আনুমানিক ৭টা ৩৫মিনিটের সময় কোমল পানীয় মিরিন্ডার মধ্যে চেতনা নাশক ঔষধ মিশে কৌশলে তা পান করিয়ে কিলষুষি ও মারপিট করে গুরুতর জখম করে ভিকটিমের কাছে থেকে ইজিবাইক ছিনতাই করে নিয়ে ভিকটিমকে ফেলে দিয়ে পালানোর সময় স্থানীয় জনগনের সহায়তায় পুলিশ ৩জন ছিনতাইকারী চক্রের আসামীকে ছিনতাইকৃত ইজিবাইকসহ গ্রেফতার করে। এছাড়াও ইতিপূর্ব থেকেই এই ছিনতাইকারী চক্র বিভিন্ন সময় বিভিন্ন কৌশলে নারী ও পুরুষ মিলেই ইজিবাইক ছিনতাই করতো।
 
গ্রেফতারকৃত আসামীরা বগুড়া সদরের মহিষবাথান গ্রামের হাফিজার রহমানের ছেলে স্বপন ইসলাম ওরফে সাগর (২৬),মিলন প্রাং এর ছেলে মুনছুর প্রাং (২৫),শাজাহানপুর উপজেলার ডোমনপুকুর (দক্ষিণপাড়া) গ্রামের আঃ মজিদ এর মেয়ে রঞ্জনা আক্তার ওরফে মুক্তি (১৯) সহ সদর উপজেলার পিতা অজ্ঞাত নামের ছেলে জিয়া (৩৮) পলাতক আসামী। বাকি গ্রেফতারকৃত ৩জনকে আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। 
 
এবিষয়ে কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুজ্জামান শাহিন বিষয়টি নিশ্চিত করেন এবং জানায় যে,ধৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আইনগত বিধি-ব্যবস্থা গ্রহণের জন্য আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।