সৈয়দপুরে খেলার মাঠে মেলা, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ | Daily Chandni Bazar সৈয়দপুরে খেলার মাঠে মেলা, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৩ অক্টোবর, ২০২৪ ০১:৩০
সৈয়দপুরে খেলার মাঠে মেলা, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
জেলা সংবাদদাতা, নীলফামারীঃ

সৈয়দপুরে খেলার মাঠে মেলা, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

নীলফামারীর সৈয়দপুর ফাইভ স্টার মাঠে মেলা আয়োজনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার  বিকেল ৪ টায় স্থানীয় খেলোয়াড়বৃন্দের আয়োজনে ওই মাঠের পাশের বিমানবন্দর সড়কে এসব কর্মসূচি পালন করা হয়।
প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনে সৈয়দপুর ক্রিকেট একাডেমি, ফাইভ স্টার ক্রিকেট একাডেমি, সিটি ক্রিকেট ক্লাব, হাতিখানা ফুটবল দল এবং রাইজিং স্টার ক্রিকেট একাডেমিসহ বিভিন্ন ক্লাব ও একাডেমির পেশাদার অপেশাদার ক্রিকেট ও ফুটবল খেলোয়াড়রা অংশ নেন।
মানববন্ধন চলাকালে সেখান এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সাবেক ক্রিকেটার মোক্তার সিদ্দিকী, মো. জুয়েল, মো. আদনান ও সমাজসেবক ও ক্রীড়া অনুরাগী ফয়সাল দিদার দিপু প্রমুখ। 
 প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন, শহরের বিমানবন্দর সড়কের পাশের রেলওয়ের ফাইভ স্টার খেলার মাঠটি উপজেলা শহরের একটি স্বনামধন্য খেলার মাঠ। এখানে সকাল ও বিকেল বেলা পেশাদার অপেশাদার ক্রিকেট ও ফুটবল খেলোয়াড়রা প্রতিনিয়ত অনুশীলন করে থাকেন। এছাড়াও মাঝে মধ্যে ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। সেই সঙ্গে শহরের স্বাস্থ্য সচেতন মানুষজন এখানে প্রতিদিন প্রত্যূষে শরীর চর্চা, যোগ ব্যায়াম ও পারিবারিক চিত্ত বিনোদন করে থাকেন। অথচ এ সব কিছুর পরও একশ্রেণির স্বার্থান্বেষী মানুষ নিজেদের পকেট ভারী করতে ফাইভ স্টার মাঠে মাস ব্যাপী মেলা আয়োজনের পাঁয়তারা করছেন। এর আগেও বিভিন্ন বাঁধা বিপত্তি সত্তেও নারী উদ্যোক্তাদের ব্যানারে ফাইভ স্টার মাঠে মাসব্যাপী মেলার আয়োজন করা হয়েছিল। 
মানববন্ধন থেকে বক্তারা ফাইভ স্টার মাঠে যে কোন ধরণের মেলার আয়োজন বন্ধে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি উদাত্ত আহবান জানান। অন্যথায় আগামীতে মেলা বন্ধে কঠোর আন্দোলন কর্মসূচির ঘোষণা দেন তারা।