কুয়াকাটায় ৫'শ পর্যটকদের পাশে সুপেয় পানি ও চকলেট নিয়ে পৌর বিএনপি | Daily Chandni Bazar কুয়াকাটায় ৫'শ পর্যটকদের পাশে সুপেয় পানি ও চকলেট নিয়ে পৌর বিএনপি | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৪ অক্টোবর, ২০২৪ ০০:৪৫
কুয়াকাটায় ৫'শ পর্যটকদের পাশে সুপেয় পানি ও চকলেট নিয়ে পৌর বিএনপি
এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া, পটুয়াখালীঃ

কুয়াকাটায় ৫'শ পর্যটকদের পাশে সুপেয় পানি ও চকলেট নিয়ে পৌর বিএনপি

পটুয়াখালীর কুয়াকাটায়  পর্যটকদের পাশে  সুপেয় পানি  ও বাচ্চাদের জন্য  চকলেট নিয়ে পাশে দাড়িয়েছেন কুয়াকাটা পৌর বিএনপি। রবিবার  (১৩ অক্টোবর) সকাল ১০টায় সমুদ্র সৈকত  ট্যুরিস্ট পুলিশ বক্স সংলগ্ন ৫'শতাধিক পর্যটক নারী পুরুষদের হাতে সুপেয়  পানি এবং ছোট ছোট শিশুদের হাতে চকলেট তুলে দেন। 
 
এসময় উপস্থিত ছিলেন  কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ রিজোন এর পুলিশ সুপার মোঃ আনছার উদ্দিন, কুয়াকাটা পৌর বিএনপির সভাপতি আঃ আজিজ মুসুল্লি, সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন বাবুল ভুইয়া, যুগ্ন সাধারণ সম্পাদক আলাউদ্দিন ঘড়ামী, পৌর যুবদল সভাপতি  সৈয়দ মোহাম্মদ ফারুক,ট্যুরিস্ট পুলিশ জোন ইনচার্জ আব্দুল খালেক,পৌর যুবদল সাধরন সম্পাদক জহিরুল ইসলাম মিরন,পৌর বিএনপির দপ্তর সম্পাদক আবু  বকর সিদ্দীক,সেচ্ছা সেবকদলের আহবায়ক আলী হায়দার শেখ,ইন্সপেক্টর মোঃ শাহ জালাল, ট্রাফিক সহ  বিএনপির নেতাকর্মী সহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। 
 
ঢাকা উত্তরা থেকে আসা পর্যটক শামীম হোসাইন বলেন,  এটি একটি ভালো  উদ্যোগ বিএনপির  এ জনসেবা মুলক কাজ দলকে আরো গতিশীল করবে ও পর্যটক সেবার মান উন্নত করবে ।  কুয়াকাটায় আগত  মেহমানদের ( আমাদের) সুপেয় পানি দিয়ে তৃষ্ণা মিটিয়েছেন ওনাদের ধন্যবাদ জানাই। পরিবারের সাথে ঘুরতে আসা শিশু নিরব আহমেদ  এর প্রতিক্রিয়া আমাকে এখানকার আঙ্কেলরা চকলেট দিয়েছে। খুব ভালো লেগেছে। 
 
ফরিদপুর থেকে আসা নারী পর্যটক সীমা আক্তার বলেন, কুয়াকাটা বিএনপি'র এই মহান উদ্যোগের বিষয়টি আমার ভালো লেগেছে। বেশ গরম পড়ছে এই গরমে তারা সুপেয় পানি বিতরন করছে এটা খুবই প্রশংশনীয় কাজ। 
 
কুয়াকাটা পৌর বিএনপি সভাপতি আঃ আজিজ মুসুল্লি বলেন, পানির অপর নাম জীবন।  এই সুপেয় পানি উপহার হিসেবে পর্যটকদের মাঝে পৌঁছে দিয়েছি।এরকম সেবামূলক কার্যক্রম আমাদের পক্ষ থেকে ভবিষ্যতেও অব্যাহত থাকবে।