হাতীবান্ধায় নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার | Daily Chandni Bazar হাতীবান্ধায় নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৪ অক্টোবর, ২০২৪ ০০:৫৭
হাতীবান্ধায় নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার
লালমনিরহাট জেলা সংবাদদাতাঃ

হাতীবান্ধায়  নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার

লালমনিরহাটের হাতীবান্ধায় নিখোঁজের পরের দিন ডোবা থেকে নাহিয়ান নুর আরবি (৯) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। নূর আরবী ওই ইউনিয়নের নুর আলমের মেয়ে।
 
রবিবার (১৩ অক্টোবর) সকালে ডাউয়াবাড়ী ইউনিয়নের প্রান্নাথ পাটিকাপাড়া এলাকায় বাড়ির পাশের ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়েছে।
 
এলাকাবাসীর সূত্রে জানা যায়, হাতীবান্ধা উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নে বাড়ির পাশে একটি ডোবায় মাছ ধরতে যায় ওই শিশু। মাছ ধরতে গিয়ে সে নিখোঁজ হন। সে বাড়িতে ফিরে না আসলে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকে। পরে হাতীবান্ধা ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা কয়েক ঘন্টা ডোবায় চেষ্টা করে না পেয়ে ফিরে যান। আজ রোববার সকালে ডোবা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে এলাকাবাসী। 
 
ডাউয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান বলেন,মাছ ধরতে গিয়ে ওই শিশু নিখোঁজের পর আজ সকালে তার লাশ উদ্ধার হয়েছে। 
 
এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুন্নবী ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ না থাকলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।