রায়গঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিটর আগুনে, দিনমুজরের স্বপ্নভঙ্গ | Daily Chandni Bazar রায়গঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিটর আগুনে, দিনমুজরের স্বপ্নভঙ্গ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪ ০১:৫৭
রায়গঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিটর আগুনে, দিনমুজরের স্বপ্নভঙ্গ
উপজেলা সংবাদদাতা, রায়গঞ্জ, সিরাজগঞ্জঃ

রায়গঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিটর  আগুনে,  দিনমুজরের স্বপ্নভঙ্গ

সিরাজগঞ্জ রায়গঞ্জের দাদপুর গ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে  অগ্নিকাণ্ডের ঘটনায় দিনমজুর বাহাদুর আলীর  গরু সহ ঘর পুড়ে ছাই হয়েছে। এই ঘটনায় তার অন্তত তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবার। গত রবিবার সন্ধা  ৮ টার দিকে  উপজেলার নলকা ইউনিয়নের দাদপুর পশ্চিম পাড়া গ্রামে এ দূর্ঘটনা ঘটে। ক্ষতি গ্রস্ত বাহাদুর আলী মৃত মছের আলী মন্ডলের ছেলে।
 
নলকা ইউনিয়ন পরিষদের সদস্য নুরুল ইসলাম জানান, ঘটনার দিন রাত ৮টার দিকে গোয়াল ঘরে আগুন দেখতে পেয়ে  চিৎকার শুরু করলে স্থানীয়রা ছুটে আসে। পরিবারের লোকজন ও স্থানীয়রা মিলে আগুন নেভানোর চেষ্টা  করে। ততক্ষণে আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়ায় গোয়াল ঘরের ভেতরে থাকা একটি গরু ও দুইটি ঘর পুড়ে যায়। এতে তাদের প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে  । বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের উৎপত্তি ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। 
 
 
ক্ষতিগ্রস্থ  বাহাদুর আলী বলেন, আমি দিনমজুরের কাজ করি। অনেক কষ্ট করে মানুষের কাজ করে একটি গরু কিনি। হঠাৎ করে আমার গোয়াল ঘরে বিদ্যুতের আগুন লেগে সব শেষ হয়ে গেছে আমি এখন নিঃস্ব হয়ে গেলাম। এতে করে আমি পথে বসে গেলাম। গরু পালন করে পরিবারের সদস্যদের ভরন পোষন চলতো। এখন  সেই উপায়টুকু আর থাকলো না।
 
 
রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান খান বলেন,আগুনে ক্ষতি গ্রস্ত ব্যক্তির আইডি কার্ড দিয়ে নির্দিষ্ট  ফরমে  আবেদন করলে সহযোগিতা করা হবে ।