শাজাহানপুরে যৌথ বাহিনীর অভিযানে দেশীয় অস্ত্র ও পিস্তলসহ ১জন গ্রেফতার | Daily Chandni Bazar শাজাহানপুরে যৌথ বাহিনীর অভিযানে দেশীয় অস্ত্র ও পিস্তলসহ ১জন গ্রেফতার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪ ২২:১২
শাজাহানপুরে যৌথ বাহিনীর অভিযানে দেশীয় অস্ত্র ও পিস্তলসহ ১জন গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক

শাজাহানপুরে যৌথ বাহিনীর অভিযানে দেশীয় অস্ত্র ও পিস্তলসহ ১জন গ্রেফতার

বগুড়ায় গতকাল শাজাহানপুর উপজেলায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর অভিযান চালিয়ে দেশীয় তৈরি অস্ত্র ৪টি বড় হাসুয়া,১টি ছোরা,৫টি ককটেল,১পাইপগান,৪ রাউন্ড চায়না রাইফেলের গুলি,১পিস্তলের গুলি ও ১টি চায়না গুলির খোসা উদ্ধার করা হয়। এসময় ঘটনার স্থান হতে হাতে-নাতে স্থানীয় স্বৈরাচার দোসর আওয়ামী সরকারের নেতা ইমদাদুল হক (৩৫) কে গ্রেফতার করা হয়েছে। 
 
গ্রেফতারকৃত নেতা ইমদাদুল হক শাজাহানপুর উপজেলার আমরুল ইউননিয়ন স্বৈরাচার দোসর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফুলকোট গ্রামের আশরাফ আলীর ছেলে। এমদাদুল হক প্রাণ কোম্পানীর মার্কেটিং ম্যানেজার হিসাবে কাজ করতেন। গত বুধবার দিবাগত রাতে ইমদাদুল হক এর বাড়িতে সেনাবাহিনী ও পুলিশ মিলে যৌথ অভিযান চালায়।
 
এসময় গ্রেফতারকৃত নেতা এমদাদুল হক এর বাড়ি থেকে দেশীয় তৈরি অস্ত্র ৪টি বড় হাসুয়া,১টি ছোরা,৫টি ককটেল,১পাইপগান,৪ রাউন্ড চায়না রাইফেলের গুলি,১পিস্তলের গুলি ও ১টি চায়না গুলির খোসা উদ্ধারসহ তাকে গ্রেফতার করে যৌথ বাহিনী। তৎপর তাকে যৌথ বাহিনী শাজাহানপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। যৌথ বাহিনীর এই অভিযানে নেতৃত্বে দেন সেনাবাহিনীর ক্যাপ্টেন জিয়ান। উক্ত গ্রেফতারকৃত স্বৈরাচার দোসর সরকারের নেতা ইমদাদুলের বিরুদ্ধে শাজাহানপুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।
 
এবিষয়ে শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াদুদ আলম বিষয়টি নিশ্চিত করেন এবং জানায় যে,দিবাগত রাতে ইমদাদুল হক এর বাড়িতে সেনাবাহিনী ও পুলিশ মিলে যৌথ অভিযান চালায়। এতে দেশীয় তৈরি অস্ত্র ৪টি বড় হাসুয়া,১টি ছোরা,৫টি ককটেল,১পাইপগান,৪ রাউন্ড চায়না রাইফেলের গুলি,১পিস্তলের গুলি ও ১টি চায়না গুলির খোসা উদ্ধারসহ তাকে গ্রেফতার করে যৌথ বাহিনী। পরবর্তীতে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তৎপর থানা পুলিশ উক্ত আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।