নলডাঙ্গায় একই দিনে ফিল্মি কায়দায় পৃথক ৩ টি ছিনতাই | Daily Chandni Bazar নলডাঙ্গায় একই দিনে ফিল্মি কায়দায় পৃথক ৩ টি ছিনতাই | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪ ২২:২৫
নলডাঙ্গায় একই দিনে ফিল্মি কায়দায় পৃথক ৩ টি ছিনতাই
মনিরুল ইসলাম ডাবলু, নলডাঙ্গা, নাটোরঃ

নলডাঙ্গায় একই দিনে ফিল্মি কায়দায় পৃথক ৩ টি ছিনতাই

নাটোরের নলডাঙ্গায় সিনেমা কায়দায় পৃথক ৩ টি স্থানে ছিনতাইয়ের ঘটনা সংঘটিত হয়েছে। 
বুধবার ১৬( অক্টোবর) উপজেলার মহিষমারি ব্রীজ ও বীরকুটশা ভাঙা ব্রীজ এলকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ছিনতাকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে মাছ ও পাট ব্যবসায়ীদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে নগদ টাকা,মোবাইল ফোন ও মোটর সাইকেলের চাবি ছিনতাই করে নিয়ে যায় ছিনতাই কারীরা। ক্ষতিগ্রস্ত মাছ ব্যবসায়ী মাজেদুল ইসলাম জানান, পশ্চিম মাধনগর গ্রামে তার নিজ বাড়ি থেকে ব্যাটারি চালিত ভ্যানে করে ভোর ছয়টার দিকে মাছ কিনতে আত্রাই বাজারে যাচ্ছিল। পথে বীরকুটসা রেল স্টেশনের উত্তর পাশে ভাঙ্গা ব্রিজ এলাকায় পৌছাল অজ্ঞাত তিনজন ব্যক্তি তার পথরোধ করে।এসময় তারা কোন কথা না বলেই ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে তিনি রক্তাক্ত জখম হলে তার কাছে থাকা মাছ কেনার ১৩ হাজার ৫শ টাকা ছিনিয়ে নিয়ে আত্রাই সড়কের দিকে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে। 
এদিকে প্রায় একই সময় উপজেলার বাশিলা মধ্যপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী রতন আলী নিজ বাড়ি থেকে মাধনগর যাওয়ার সময় নলডাঙ্গা পৌরসভার মহিষমারি ব্রীজ এলাকায় পৌছলে অজ্ঞাত তিনজন ব্যক্তি তার পথরোধ করে একটি স্মার্ট মোবাইল ফোন, মোটরসাইকেল এর চাবি ও তার কছে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে মাধনগর সড়ক দিয়ে চলে যায়।
অপরদিকে প্রায় একই সময় মহিষমারি ব্রীজ এলাকার আরেকটি স্থানে মোটর সাইকেলের পথ রোধ করে কাশেম মিনা নামের এক পাট ব্যবসায়ীর কাছ থেকে নগদ ৮ হাজার ৫শ টাকা,একটি স্মার্ট ফোন ও মোটরসাইকেল এর চাবি ছিনিয়ে নিয়ে একইভাবে মাধনগর পথে চলে যায়। 
এ বিষয়ে নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ওই সমস্ত ছিনতাই ঘটনার লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত চলছে। এ ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।