শিরোনাম: গোবিন্দগঞ্জে পুকুর দখল করে মাছ বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি | Daily Chandni Bazar শিরোনাম: গোবিন্দগঞ্জে পুকুর দখল করে মাছ বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ অক্টোবর, ২০২৪ ১১:৪৮
শিরোনাম: গোবিন্দগঞ্জে পুকুর দখল করে মাছ বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি
উপজেলা সংবাদদাতা, গোবিন্ধগঞ্জ, গাইবান্ধাঃ

শিরোনাম: গোবিন্দগঞ্জে পুকুর দখল করে মাছ বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি পুকুর দখল করে জোরপূর্বক মাছ বিক্রি করার অভিযোগে স্থানীয়দের মধ্যে তীব্র অসন্তোষ দেখা দিয়েছে। বাদী সেলিম সরকারের দাবি, অভিযুক্তরা তার চাষকৃত পুকুর থেকে মাছ ধরে প্রায় সাত লক্ষ টাকার ক্ষতি করেছে।

থানার এজাহার সূত্রে জানা যায়, গত ১৫ আগস্ট সকালে পূর্ব পরিকল্পনা অনুযায়ী অভিযুক্ত রায়হান, মোহাম্মদ আলী মাজেদ, মাহমুদুর রহমান ঠান্ডা, আইজল, অসীম, জসীম, আব্দুস সামাদ ভুট্টা এবং তমাল হোসেন তুষার দলবদ্ধ হয়ে পুকুরে জাল ফেলে মাছ ধরে। স্থানীয়রা তাদের মৌখিক নিষেধ করলেও অভিযুক্তরা প্রাণনাশের হুমকি দেয়। পরে বাধ্য হয়ে সেলিম গং জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে থানার পুলিশের সাহায্য চায়।

থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাছ ধরা নিষেধ করলেও অভিযুক্তরা তা অমান্য করে মাছ ধরে বাজারে বিক্রি করে। বাদী সেলিম অভিযোগ করেন, ১৬ অক্টোবর সারাদিন তারা একই কায়দায় মাছ ধরে নিয়ে যায়।

বিষয়টি সম্পর্কে সেলিম জানান, তাদের দখলে থাকা পুকুরের রেকর্ডে ভুল থাকা সত্ত্বেও বিবাদীরা পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করেছে। তিনি বলেন, “আমরা আইনকে সম্মান জানিয়ে থানায় এসে এজাহার দায়ের করেছি এবং আইনের সাহায্যে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।”

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ,ফ,ম আছাদুজ্জামান বলেন, “এজাহার পেয়েছি। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”