সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্তরা এক মাসেও গ্রেফতার হয়নি | Daily Chandni Bazar সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্তরা এক মাসেও গ্রেফতার হয়নি | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ অক্টোবর, ২০২৪ ১২:২৩
সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্তরা এক মাসেও গ্রেফতার হয়নি
উপজেলা সংবাদদাতা, সোনাতলা, বগুড়াঃ

সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্তরা এক মাসেও গ্রেফতার হয়নি

বগুড়ার সোনাতলায় তুহিন বাদশা (৩০) হত্যার মামলা এক মাস পেরিয়ে গেলেও অভিযুক্তদের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, মহব্বতেরপাড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে তুহিন বাদশা গত ৮ সেপ্টেম্বর বিকেল আনুমানিক ৫টায় বালিয়াডাঙ্গা বাঁধের চারমাথা মোড়ে একটি স্টলের সামনে চা পান করছিলেন। এ সময় এলাকার কয়েকজন দুষ্কৃতিকারী হঠাৎ করে তাকে লাঠি, রডসহ বিভিন্ন অস্ত্র দিয়ে বেদমভাবে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

তুহিনকে প্রথমে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়, পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৩ সেপ্টেম্বর রাতে আবার তাকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়।

বাদশার বাবা ১৫ সেপ্টেম্বর সোনাতলা থানায় ৬ জনের নাম উল্লেখ করে এবং ৪-৫ জনকে অজ্ঞাতনামা করে মামলা দায়ের করেন। কিন্তু ১৮ সেপ্টেম্বর দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তুহিন বাদশা মারা যান।

তুহিনের মৃত্যুর পর আসামীরা এলাকা ছেড়ে চলে যায়। নিহতের পরিবার ও স্বজনরা প্রশাসনের কাছে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার এবং ফাঁসির দাবি জানাচ্ছেন।

সোনাতলা থানার ওসি মিলাদুন্নবী জানান, মামলাটি রুজু হয়েছে এবং পুলিশ আসামিদের গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছে। “তথ্য পেলেই আসামিদের গ্রেফতার করব,”—যোগ করেন তিনি।