বগুড়ায় আরাফাত রহমান কোকো টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন | Daily Chandni Bazar বগুড়ায় আরাফাত রহমান কোকো টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪ ২০:৩০
বগুড়ায় আরাফাত রহমান কোকো টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন

বগুড়ায় আরাফাত রহমান কোকো টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন

শনিবার দুপুরে বগুড়া সেন্ট্রাল হাইস্কুল মাঠে আরাফাত রহমান কোকো স্মৃতি টি২০ ক্রিকেট টর্ণামেন্ট এর উদ্বোধন করেন শহর বিএনপির সভাপতি হামিদুল হক চৌধুরী হিরু।

বগুড়ায় শহীদ তোতা স্মৃতি সংঘের আয়োজনে আরাফাত রহমান কোকো টি-টুয়েন্টি টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে বগুড়া সেন্ট্রাল হাইস্কুল মাঠে উত্তরবঙ্গের ১০টি স্বনামধন্য টিমের সমন্বয়ে অনুষ্ঠিত এই টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে উদ্বোধন করেন শহর বিএনপির সভাপতি এ্যাড. হামিদুল হক চৌধুরী হিরু। শহীদ তোতা স্মৃতি সংঘের সভাপতি নাহিদুজ্জামান নিশাদের তত্ত্বাবধানে ও সাধারণ সম্পাদক সামিউল হকের সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ'র সভাপতি সাইরুল ইসলাম, বগুড়া জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু হাসান, জেলা ছাত্রদলের সভাপতি হাবিবুর রশিদ সন্ধান ও সাধারণ সম্পাদক এম আর হাসান পলাশ। এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন শাহাজানপুর উপজেলা বিএনপির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আতাউর রহমান শামীম, বাইক কর্নারের ব্যবস্থাপনা পরিচালক নাহিদ হাসান, জেলা যুবদল নেতা রাকিব হাসান মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক আসিফ মাহমুদ, ৮ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাগর কুমার রায়, ছাত্রদল নেতা সাজু আহম্মেদ রবি প্রমুখ। এ বিষয়ে শহীদ তোতা স্মৃতি সংঘের সাধারণ সম্পাদক সামিউল হক জানান, দেশনায়ক তারেক রহমানের নির্দেশ যুবসমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে তাদেরকে ক্রীড়াঙ্গনমুখী করতে হবে। সেই নির্দেশনা বাস্তবায়নে জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু হাসানের দিক নির্দেশনায় বগুড়ার ঐতিহ্যবাহী শহীদ তোতা স্মৃতি সংঘের মাধ্যমে প্রথমবারের মতো তারা এই টুর্নামেন্ট আয়োজন করেছেন। যেখানে রাজধানী ঢাকা, পাবনা ও রংপুরসহ বিভিন্ন জেলার ১০টি স্বনামধন্য ক্রিকেট দল অংশ নিয়েছেন। শনিবার থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টে মোট ৪৯টি খেলা অনুষ্ঠিত হবে যার মাধ্যমে ইতিমধ্যেই বগুড়ার ক্রীড়ামোদী মানুষের মাঝে প্রাণ চঞ্চলতার সঞ্চার হয়েছে। প্রতিবছর এই টুর্নামেন্টের ধারাবাহিকতা বজায় রাখার প্রত্যাশাও ব্যক্ত করেন তিনি ।