সিংড়ায় চিকিৎসককে লাঞ্ছিত, আটক ২ জন | Daily Chandni Bazar সিংড়ায় চিকিৎসককে লাঞ্ছিত, আটক ২ জন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৩ অক্টোবর, ২০২৪ ০০:৩৭
সিংড়ায় চিকিৎসককে লাঞ্ছিত, আটক ২ জন
উপজেলা সংবাদদাতা, সিংড়া, নাটোরঃ

সিংড়ায় চিকিৎসককে লাঞ্ছিত, আটক ২ জন

নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনদের হাতে কর্তব্যরত চিকিৎসক শিবলী নোমান শুভ [৩২] কে লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটে।
এ ঘটনায় সকাল সাড়ে ১০ টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত কর্মবিরতিতে যায় চিকিৎসক ও নার্সরা। সেসময় চরম ভোগান্তিতে পড়ে রোগীরা। চিকিৎসা সেবা কার্যক্রম বন্ধ হয়ে যায়। পরে পুলিশ, সেনাবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এব্যাপারে চিকিৎসক শিবলী নোমান শুভ ২ জনকে আসামী করে সিংড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ দুলাল হোসেন ও মালা খাতুন কে গ্রেফতার করেছে। 
আ: জলিলের পরিবার জানান, গতকাল সোমবার [২১ অক্টোবর] সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলার ইটালী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আঃ জলিল চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয় ও হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে নিজ বাড়িতে চলে যায়। 
মঙ্গলবার [২২ অক্টোবর] বেলা এগারোটার দিকে বিএনপি নেতা আঃ জলিল কে চিকিৎসার জন্য পুনরায় হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক শিবলী নোমান শুভ তাদের বলেন গতকাল হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে চলে গেলেন আজকে আবার নিয়ে আসছেন কেন।
সেই সময় বিএনপি নেতা আঃ জলিল এর ভাই মোঃ দুলাল হোসেন ওই চিকিৎসক এর সাথে তর্কবির্তকের একপর্যায়ে চিকিৎসককে ধাক্কা দেন। 
উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: আলমাস জানান, বিষয়টি জানার পর সিংড়া থানা পুলিশ ও সেনাবাহিনীকে অবগত করলে তারা দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হাসপাতাল থেকে আব্দুল জলিল এর ভাই মোঃ দুলাল হোসেন ও আঃ জলিল এর মেয়ে মোছাঃ মালা খাতুন কে আটক করে সিংড়া থানায় নিয়ে যায় । হাসপাতালে আঃ জলিল এর চিকিৎসা অব্যাহত আছে।
সিংড়া থানার ওসি [তদন্ত] মোঃ রফিকুল ইসলাম বলেন, উক্ত ঘটনায় থানায় লিখিত অভিযোগ হয়েছে দুইজন কে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।