রাজশাহী নগরীর সৌন্দর্যে মুগ্ধ চট্টগ্রামের মেয়র | Daily Chandni Bazar রাজশাহী নগরীর সৌন্দর্যে মুগ্ধ চট্টগ্রামের মেয়র | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪ ২৩:২২
রাজশাহী নগরীর সৌন্দর্যে মুগ্ধ চট্টগ্রামের মেয়র
মোঃ ফয়সাল আলম, রাজশাহী

রাজশাহী নগরীর সৌন্দর্যে মুগ্ধ চট্টগ্রামের মেয়র

রাজশাহী মহানগরীর সৌন্দর্য ও চমৎকার সড়ক অবকাঠামো দেখে ভূয়সী প্রশংসা করলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ডা. শাহাদত হোসেন।

বুধবার [২৩ অক্টোবর] দুপুরে রাজশাহী নগর ভবনে চট্টগ্রাম সিটির নবাগত মেয়র ডা. শাহাদত হোসেনকে ফুল দিয়ে স্বাগত জানান রাসিকের প্রশাসক ও বিভাগীয় কমিশনার ড. দেওয়ান হুমায়ুন কবীরসহ কর্মকর্তারা। পরে রাসিক প্রশাসক ও পদস্থ কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন চট্টগ্রামের মেয়র ও তার সফরসঙ্গীরা।

মতবিনিময়ে চট্টগ্রামের মেয়র রাজশাহী মহানগরীর পরিপাটি পরিচ্ছন্ন পরিবেশ, প্রশস্ত সড়ক, সবুজায়ন ও আইল্যান্ডে ফুলের সমারোহের ভূয়সী প্রশংসা করেন।

তিনি বলেন, দেশের অন্যান্য শহরের তুলনায় রাজশাহী চমৎকার একটি নগরী। এ নগরীর প্রশংসা এখন দেশের গণ্ডি পেরিয়ে দেশের বাইরে ছড়িয়ে পড়েছে।

চট্টগ্রামের মেয়র বলেন, রাজশাহী মহানগরীর নানা ক্ষেত্রে সাফল্য আমাকে ভীষণ আকৃষ্ট করেছে। এজন্য প্রথমেই আমি রাজশাহী মহানগরী ঘুরে দেখতে এসেছি। আমার নির্বাচনি ইশতেহারে গ্রিন সিটি ক্লিন সিটি হেলদি সিটির কথা চট্টগ্রামবাসীকে বলেছিলাম। সেই রকম একটি চমৎকার মহানগরী বাস্তবায়ন করেছে রাজশাহী সিটি করপোরেশন।

মতবিনিময়ে রাজশাহী সিটি করপোরেশনের প্রাথমিক স্বাস্থ্য সেবা, বর্জ্য ব্যবস্থাপনা, বায়ুদুষণ, শব্দদুষণ, অটোরিকশা ম্যানেজমেন্ট, হোল্ডিং ট্যাক্স আদায়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

মতবিনিময় সভায় রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব মোবারক হোসেন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মো. নূর-ঈ-সাঈদ প্রমুখ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।