প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারী, ২০২১ ১০:৫৭

বক্তৃতার মাঝেই মঞ্চে জ্ঞান হারালেন গুজরাটের মুখ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক
বক্তৃতার মাঝেই মঞ্চে জ্ঞান হারালেন গুজরাটের মুখ্যমন্ত্রী

এক জনসভায় বক্তৃতা দেয়ার সময় মঞ্চের উপর জ্ঞান হারান গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপাণী। এমন ঘটনায় উপস্থিত সবাই হতভম্ব হয়ে পড়েন। দ্রুত তাকে বিমানে করে আহমেদাবাদে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকা।

প্রতিবেদনে বলা হয়েছে, মুখ্যমন্ত্রীর রক্তচাপ এবং সুগারের মাত্রা হঠাৎ করে কমে যাওয়ায় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। অবশ্য কিছুক্ষণ পরেই তার অবস্থা স্থিতিশীল হয়। তবে কোনোরকম ঝুঁকি না নিয়ে তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রোববার (১৪ ফেব্রুয়ারি) গুজরাটের বডোদরার নিজামপুরা এলাকায় এক জনসভায় গিয়েছিলেন রূপাণী। সেখানে মঞ্চে উঠে তিনি বক্তৃতা শুরু করেন। তিনি জানান, গুজরাট সরকার ধর্মান্তরবিরোধী আইন খুব শিগগিরই আনবে। এছাড়া রাজ্যের উন্নয়ন নিয়েও কথা বলছিলেন তিনি। তার মাঝেই হঠাৎ করে জ্ঞান হারিয়ে ফেলেন রূপাণী।

বিজেপি নেতা ভরত ডাঙ্গের বলেন, মুখ্যমন্ত্রী কথা বলতে বলতেই জ্ঞান হারিয়ে পড়ে যাচ্ছিলেন। সেই সময় তার দেহরক্ষী মুখ্যমন্ত্রীকে ধরে ফেলেন। প্রাথমিক চিকিৎসার পর তাকে বিমানে করে আহমেদাবাদ নিয়ে যাওয়া হয়েছে।ডাঙ্গের আরও জানান, গত কয়েক দিন ধরে রূপাণীর শরীর ভালো যাচ্ছিল না। কিন্তু তার মধ্যেও শনিবার জামনগরে এবং রোববার বডোদরায় জনসভা করেন তিনি।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে