প্রকাশিত : ৮ জুন, ২০২২ ১০:৫৩

গোয়ায় বেড়াতে গিয়ে সঙ্গীর সামনেই ধর্ষণের শিকার ব্রিটিশ নারী

অনলাইন ডেস্ক
গোয়ায় বেড়াতে গিয়ে সঙ্গীর সামনেই ধর্ষণের শিকার ব্রিটিশ নারী

সঙ্গীসহ ভারতের গোয়া সমুদ্রসৈকতে বেড়াতে গিয়েছিলেন এক ব্রিটিশ নারী। ওই নারীকে ম্যাসাজ দেয়ার অজুহাতে স্থানীয় এক ব্যক্তি ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৭ জুন) স্থানীয় পুলিশ বিষয়টি নিশ্চিত করে।

পুলিশ জানায়, অভিযুক্ত স্থানীয় বাসিন্দা ভিনসেন্ট ডি’সুজা (৩২) উত্তর গোয়া জেলার আরম্বোল সমুদ্র সৈকতের কাছে অবৈধভাবে ম্যাসাজ পরিসেবা দেয়া একটি দলের সদস্য ছিলেন যেটা আন্তর্জাতিক পর্যটকদের কাছে বেশ জনপ্রিয়। ডি’সুজা অতীতে একটি স্কুল গ্রন্থাগারিক হিসাবেও কাজ করেছিলেন। সোমবার তাকে গ্রেফতার করেছে পেরনেম থানা পুলিশ।

পুলিশের কাছে দায়ের করা ব্রিটিশ ওই নারীর অভিযোগ অনুযায়ী, সৈকতের কাছাকাছি অবস্থিত সুইট ওয়াটার লেকের কাছে শুয়ে থাকার সময় অভিযুক্তরা তাকে ম্যাসাজ দেওয়ার অজুহাতে ধর্ষণ করে।

পুলিশ আরও জানায়, উল্লেখিত এই ঘটনাটি ঘটেছিল গত ২ জুন। তবে ওই নারী যুক্তরাজ্যে তার পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করার পরে এবং ভারতে ব্রিটিশ দূতাবাসের সহায়তা নিয়ে সোমবার পেরনেম থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার এক ঘণ্টার মধ্যেই পরিদর্শক বিক্রম নায়েকের নেতৃত্বে পেরনেম পুলিশ অ্যাকশনে নেমে অভিযুক্তকে গ্রেফতার করে।

সূত্র: এনডিটিভি।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে