প্রকাশিত : ৯ জুন, ২০২২ ১১:৪০

গেম খেলতে বাধা দেয়ায় ছেলের হাতে মা খুন!

অনলাইন ডেস্ক
গেম খেলতে বাধা দেয়ায় ছেলের হাতে মা খুন!

ভারতের উত্তরপ্রদেশের লখনউয়ে গত সোমবার (৬ জুন) মোবাইলে গেম খেলতে নিষেধ করায় নিজের মাকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে ১৬ বছর বয়সী এক কিশোরের বিরুদ্ধে। খবর এনডিটিভি।

পুলিশের বরাত দিয়ে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, সোমবার সকালের দিকে ওই কিশোর তার বাবার লাইসেন্স করা পিস্তল দিয়ে মায়ের মাথায় গুলি করে। এর কিছুক্ষণ পরই তার মা মারা যান। এর আগে গেম খেলা নিয়ে মা-ছেলের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। হত্যার পর মায়ের লাশ ঘরেই লুকিয়ে রাখে ছেলেটি এবং ৯ বছর বয়সী ছোট বোনের সঙ্গে দুইদিন বাড়িতেই থাকে। লাশের দুর্গন্ধ দূর করতে ছেলেটি এয়ার ফ্রেশনার ব্যবহার করতো। আর বোনকে এই ঘটনা কাউকে না বলতে হুমকি দেয়।

এই হত্যার ঘটনা আড়াল করতে ছেলেটি প্রথমে একটি বানোয়াট গল্প ফাঁদে এবং তার বাবাকে জানায়, বাড়িতে কাজ করতে আসা এক ইলেকট্রেশিয়ান তার মাকে গুলি করে হত্যা করেছে। ছেলেটির বাবা সেনাবাহিনীতে চাকরি করেন।

লখনউ পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা এসএম কাসিম আবিদি বলেন, ওই কিশোর একই গল্প পুলিশকেও বলেছে। কিন্তু আমরা তদন্ত করে দেখি তার গল্পটি পুরোপুরি কাল্পনিক। পরে আমরা তাকে আটক করি। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে ছেলেটি অপরাধ স্বীকার করেছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে