প্রকাশিত : ৫ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৩৮

মাকে হত্যার পর যুবকের আত্মহত্যা, ৭৭ পাতার সুইসাইড নোট উদ্ধার

অনলাইন ডেস্ক
মাকে হত্যার পর যুবকের আত্মহত্যা, ৭৭ পাতার সুইসাইড নোট উদ্ধার

ভারতের দিল্লিতে ২৫ বছর বয়সী এক যুবক তার মাকে হত্যার পর আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। নিহতদের নাম হলো খিতিজ ও মিথিলেশ। পুলিশ জানিয়েছে, মিথিলেশ বিধবা ছিলেন। ছেলেকে নিয়ে বসবাস করতেন তিনি।

দিল্লি পুলিশ বলছে, ওই যুবক দুই অথবা তিনদিন আগে তার মাকে হত্যা করেন এবং তার মরদেহ পাওয়া যায় বাথরুমের ভেতর। রোববার (৪ সেপ্টেম্বর) তিনি নিজেও ছুরিকাঘাতে নিহত হন।

ঘটনার দিন রাত ৮টার দিকে প্রতিবেশীরা তাদের বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশ কন্ট্রোল রুমে (পিসিআর) ফোন করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং দেখতে পায় যে ভেতর থেকে দরজা আটকানো। পুলিশ সদস্যরা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন এবং রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন ওই যুবককে। আর ওই নারীর মরদেহ পাওয়া যায় ওয়াশরুমে। সেখান থেকেই দুর্গন্ধ ছড়াচ্ছিল। রোহিনির ডেপুটি পুলিশ কমিশনার প্রণব তায়াল জানান এস তথ্য।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ৭৭ পাতার একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে, যেটি খিতিজ নিজে লেখেন। সুইসাইড নোটে ছিল, খিতিজ তার মাকে বৃহস্পতিবার হত্যা করেন। সুইসাইড নোটে, খিতিজ ‘বিষণ্নতা’ সম্পর্কে উল্লেখ করেন এবং তিনি তার জীবন শেষ করতে চেয়েছিলেন বেকার ছিলেন বলে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, অপরাধ তদন্ত টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে ও ফরেনসিক পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, এর বাইরে এখনো সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। পরিবারটির বিষয়ে আরও তথ্য জানতে স্বজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে বলেও জানিয়েছে তারা।

সূত্র: এনডিটিভি

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে