প্রকাশিত : ৭ জানুয়ারী, ২০২৩ ১২:০৫

কলকাতায় অপারেশনের সময় শ্লীলতাহানির অভিযোগ! তদন্তে পুলিশ

অনলাইন ডেস্ক
কলকাতায় অপারেশনের সময় শ্লীলতাহানির অভিযোগ! তদন্তে পুলিশ

গলব্লাডারের সমস্যা নিয়ে ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার এক নামী হাসপাতালে ভর্তি হয়েছিলেন এক নারী। অপারেশন টেবিলে ওই রোগীকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। পরে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন বছর চল্লিশের ওই নারী। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। -আনন্দবাজার, খাসখবর

ওই রোগীকে অপারেশন থিয়েটারে নেওয়া পর তাকে অচেতন করে অপারেশন করা হয়। ওই অবস্থায় শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। পুলিশকে ওই নারী জানান, বুঝতে পারছিলাম আমার ডানদিকে কেউ দাঁড়িয়ে রয়েছে। আমার শরীরে হাত দিচ্ছে। ভীষণ ব্যথাও পাই। যখন পুরোপুরি জ্ঞান ফেরে তখন বুঝতে পারি বিষয়টা। এমনকি আমার গোপনাঙ্গে কালশিটের দাগও রয়েছে।

পুলিশ সূত্রে খবর, গলব্লাডারে অস্ত্রোপচারের জন্য বাইপাসের ধারের এক নামী হাসপাতালে ভর্তি হয়েছিলেন ওই নারী। বৃহস্পতিবার সকালে তাকে কেবিন থেকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। এরপর অস্ত্রোপচারের জন্য তাকে অচেতন করা হয়। ঘণ্টা দুয়েক পর অস্ত্রোপচার শেষ হয়। অ্যানেস্থেসিয়া দেওয়ার কারণে তখনও ঘোরের মধ্যে ছিলেন তিনি। সেই অবস্থাতেই অনুভব করেন, কেউ একজন তার শরীরের গোপনাঙ্গে আপত্তিকর ভাবে স্পর্শ করছে। ইতোমধ্যেই হাসপাতালের পক্ষ থেকেও বিষয়টি নিয়ে বিবৃতি জারি করা হয়েছে। বিষয়টি স্বীকার করে তদন্তের কথাও জানিয়েছে বেসরকারি হাসপাতালটি।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে