প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী, ২০২৩ ১৫:২৮

বিজেপি কোনোদিনই মুসলিম বিদ্বেষী ছিল না: মিঠুন চক্রবর্তী

অনলাইন ডেস্ক
বিজেপি কোনোদিনই মুসলিম বিদ্বেষী ছিল না: মিঠুন চক্রবর্তী

সামনেই ভারতের ত্রিপুরা রাজ্যের বিধানসভা নির্বাচন। সে নির্বাচনের প্রচারণায় যাওয়ার আগে শুক্রবার (৩ ফেব্রুয়ারি) মহাগুরু খ্যাত বলিউড-টলিউড তারকা ও ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা মিঠুন চক্রবর্তী বলেন, বিজেপি কোনোদিনই মুসলিম বিদ্বেষী ছিল না। এটা বিরোধীদের ভিত্তিহীন প্রচারণা।

এদিন কলকাতার নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে ঢোকার আগে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, নির্বাচরে কী হবে, তা আগে থেকে বলা বলা সম্ভব না। তবে আমাকে যে কাজ দেওয়া হয়েছে, সেটা করতে ত্রিপুরা যাচ্ছি।

‘বিজেপি কবে সংখ্যালঘু বিরোধী ছিল? বিরোধীরা ন্যারেটিভ তৈরি করেছিল, বিজেপি মানেই সংখ্যালঘু বিদ্বেষী। কিন্তু বিজেপি তো আসলে মুসলিম বিরোধী নয়। হিন্দুস্তানী মুসলিমদের কথা আমরা ভাবি। আমি চাই, আমার পশ্চিমবঙ্গে ও গোটা ভারতের মুসলমান ভাই-বোনেরা ভালো থাকুক।’

সাংবাদিকদের সঙ্গে কথা বলা শেষে, নির্বাচনী প্রচারণার জন্য ত্রিপুরার উদ্দেশ্যে রওনা দেন মিঠুন চক্রবর্তী। এসময় তার সঙ্গে ছিলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও সর্বভারতীয় বিজেপির সহ-সভাপতি দিলীপ ঘোষ, অভিনেত্রী ও সংসদ সদস্য লকেট চট্টোপাধ্যায়। মিঠুন চক্রবর্তীর সঙ্গে তারাও ত্রিপুরায় বিজেপির হয়ে প্রচারণা চালাবেন।

এদিকে, ত্রিপুরা বিধানসভা নির্বাচনের প্রচারণায় পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেস থেকেও একটি দল পাঠানো হচ্ছে বলে জানা গেছে। এ দলে রয়েছেন অভিনেতা দীপক অধিকারী (দেব), অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী, নুসরাত জাহানসহ একাধিক তারকা। তাদের সঙ্গে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রথম সারির কয়েকজন হেভিয়েট নেতা।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে