প্রকাশিত : ১৭ মার্চ, ২০২৩ ১৬:৩৩

বিষাক্ত পাউডার ব্যবহার করে সাবেক প্রেমিকাকে খুন

অনলাইন ডেস্ক
বিষাক্ত পাউডার ব্যবহার করে সাবেক প্রেমিকাকে খুন

বিষাক্ত পাউডার ব্যবহার করে সাবেক প্রেমিকাকে হত্যা। এরপর কলম্বিয়ার ওই ব্যক্তিও মারা যান। একটি শপিং মলে এ ঘটনায় অসুস্থ হয়ে পড়েন আরও ৭ জন। দেশটির সংশ্লিষ্ট কর্মকর্তারা বৃহস্পতিবার (১৬ মার্চ ) বিষয়টি নিশ্চিত করেন।

সাবেক প্রেমিকার ওপর বিষাক্ত পাউডার ছোড়া ওই ব্যক্তির নাম লুইস কার্লোস আগুয়েরে। তার বয়স ৬৭ বছর। ওই ব্যক্তির সাবেক প্রেমিকার নাম মেরিওরি মুনোজ। তার বয়স ৪০ বছর।

স্থানীয় নিরাপত্তাবিষয়ক সেক্রেটারি মারিয়ানো আতেহোর্তুয়া জানান, গত বুধবার কলম্বিয়ার মেডেলিন শহরের কাছের একটি শপিং মলে মুনোজকে বিষাক্ত পাউডার প্রয়োগ করেন লুইস। সেখানে একটি বিউটি পার্লারে কাজ করতেন মুনোজ।

মুনোজ আগুয়েরের সঙ্গে দেখা করার জন্য তার কর্মস্থল ত্যাগ করেন সেদিন। কিন্তু তিনি কয়েক মিনিটের মধ্যে আবার ফিরে যান। এসময় গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশের ওই কর্মকর্তা আরও বলেন, মুনোজকে বিষাক্ত পাউডার প্রয়োগের পর লুইস নিজেও শ্বাসকষ্টে ভুগতে থাকেন এবং পরে তিনিও মারা যান।

বিষাক্ত পাউডারে অসুস্থ হন ফায়ার বিভাগের এক কর্মকর্তা, পুলিশের দুই সদস্য, হাসপাতালের দুই কর্মী ও শপিং মলের আরও দুই ব্যক্তি। বমিভাব ও মাথাব্যথার লক্ষণ দেখা দেয় তাদেরও।

কলম্বিয়ায় নারী হত্যার ঘটনা দিন দিন স্বাভাবিক হয়ে দাঁড়িয়েছে। দেশটিতে পাঁচ কোটি মানুষের বসবাস। সরকারি পরিসংখ্যান বলছে, গতবছর নারী হত্যার একশ মতো ঘটনা রেকর্ড করা হয়েছে। এ ধরনের হত্যাকাণ্ডের ওপর জরিপ করা একটি এনজিও জানিয়েছে, এই সংখ্যা ৬০০-র বেশি।

সূত্র: এএফপি, এনডিটিভি

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে