প্রকাশিত : ১ মে, ২০২৩ ১৫:৫৩

মাকে ৮০ বার ছুরিকাঘাতে হত্যা, ঘাতক গ্রেফতার

অনলাইন ডেস্ক
মাকে ৮০ বার ছুরিকাঘাতে হত্যা, ঘাতক গ্রেফতার

নিষেধ অমান্য করে ভাইয়ের বাড়ি যেতে চাচ্ছিলেন মা। এ নিয়ে তর্কবিতর্কের জেরে একপর্যায়ে তাকে কুপিয়ে হত্যা করে ছেলে। একবার-দুবার নয়, হামলার সময় ৮০ বারের বেশি ছুরিকাঘাত করা হয় ওই নারীকে। মাকে বর্বরোচিতভাবে হত্যার দায়ে অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ভারতের রাজস্থানের ভিলওয়াড়া জেলায় ঘটেছে মর্মান্তিক এ ঘটনা। মৃতের নাম মঞ্জু। আর তার ছেলের নাম সুনীল, বয়স ২৫ বছর। তার বাবা শংকর লাল পেশায় কৃষক। ঘটনার সময় তিনি বাড়িতে উপস্থিত ছিলেন না বলে জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবর অনুসারে, ঘটনার দিন বিশ্যই মহল্লার বাসিন্দা ৪৬ বছর বয়সী মঞ্জু তার ভাইয়ের বাড়িতে যাওয়ার জন্য ব্যাগ গোছাচ্ছিলেন। সেখানে একটি বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রণ ছিল তার।

পুলিশ জানিয়েছে, ওই সময় সুনীল বাড়িতে ফেরেন এবং মাকে ওই বিয়েতে যেতে নিষেধ করেন। কিন্তু মঞ্জু তা মানতে চাননি। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে মেজাজ হারিয়ে মায়ের ওপর হামলে পড়ে ওই যুবক। রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসে উপর্যুপরি আঘাত করতে থাকেন জন্মদাত্রীকে।

মাকে হত্যার পর পালিয়ে যান সুনীল। কিন্তু গত শুক্রবার তাকে গ্রেফতার করেছে পুলিশ। তারা জানিয়েছে, অভিযুক্ত যুবক তার মাকে ৮০ বারের বেশি ছুরিকাঘাত করেছিল।

শুক্রবার সুনীলকে আদালতে পেশ করা হয়েছিল। সেখান থেকে তাকে জেলে পাঠানো হয়েছে। যে ছুরি দিয়ে মঞ্জুকে হত্যা করা হয়েছিল, সেটিও উদ্ধার করা হয়েছে। তবে তদন্ত এখনো চলছে বলে জানিয়েছে রাজস্থান পুলিশ।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে