প্রকাশিত : ৩১ মার্চ, ২০১৯ ২০:২১

'সবকিছু বিএনপির ওপর চাপিয়ে দেওয়া সরকারের কৌশল'

অনলাইন ডেস্ক
'সবকিছু বিএনপির ওপর চাপিয়ে দেওয়া সরকারের কৌশল'

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার কৌশল নিয়েছে, যা কিছু ঘটবে সব বিএনপির ওপরে চাপিয়ে দেওয়া হবে। তাই এফআর টাওয়ারের জমির মালিক ও ডেভেলপার সরকারের সঙ্গে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে তাসভীর উল ইসলামকে গ্রেপ্তার করেছে।

আজ রবিবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী ওলামা দলের এক আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, তাসভীর উল ইসলাম কুড়িগ্রাম বিএনপির সভাপতি ও দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য। এফআর টাওয়ারের সঙ্গে তার সম্পর্ক তিনি শুধু রুপায়নয়ের কাছ থেকে তিনটা ফ্ল্যাট কিনেছিলেন।

তিনি বলেন, লাশের গন্ধ সরকারের ভালো লাগে। তাই তারা ফায়ার সার্ভিসের উন্নত না করে, বিরোধী দলীয় নেতাদের নির্যাতন করার জন্য যন্ত্র ক্রয় করেছে। মানুষকে বাঁচার ব্যবস্থা না করে ৩০ হাজার বন্দুক কিনেছে অর্থাৎ আওয়াজ দেখলেই গুলি করো, বিএনপি দেখলেই গুলি করা ও তাদেরকে লাশ করে দাও।

আলোচনাসভায় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, দলের ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।

 
 
 
উপরে