প্রকাশিত : ২২ এপ্রিল, ২০১৯ ২১:৫৪

মাহফুজউল্লাহর শারীরিক অবস্থার উন্নতি

অনলাইন ডেস্ক
মাহফুজউল্লাহর শারীরিক অবস্থার উন্নতি

ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন সিনিয়র সাংবাদিক মাহফুজউল্লাহর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তার বড় ভাই অর্থনীতিবিদ ড. মাহবুব উল্লাহ।

তিনি কালেরকণ্ঠকে জানান, আমরা জানতে পেরেছি সে রাতে তার পাশে থাকা মেয়ের ডাকে চোখ মেলে তাকিয়েছিল। তার আরেকটি ডায়ালাইসিস করা হবে। আর তার শারীরিক অবস্থা ভালো বলেই তা করা সম্ভব হচ্ছে।

৬৯ বছর বয়সী মাহফুজউল্লাহ বর্তমানে থাইল্যান্ডের ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন। তিনি হৃদরোগ, কিডনি ও উচ্চ রক্তচাপজনিত বিভিন্ন সমস্যায় ভুগছেন।

গত ২ এপ্রিল সকালে ধানমন্ডির গ্রিন রোডে মাহফুজউল্লাহ তার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখা‌নে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। পরে শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় ১১ এপ্রিল অসুস্থ মাহফুজউল্লাহকে ব্যাংককে নেয়া হয়। সেখানকার বামরুনগ্রাদ হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

সাংবাদিক মাহফুজউল্লাহ দেশের একজন প্রথিতযশা সাংবাদিক। ছাত্রজীবনে বাম রাজনীতি করা মাহফুজউল্লাহ ষাটের দশকে ছাত্র ইউনিয়নের সভাপতি ছিলেন। সাংবাদিকতা ছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষকতাও করেছেন তিনি। সবশেষ তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

উপরে