প্রকাশিত : ২ ফেব্রুয়ারী, ২০২১ ১৩:৪৫

রাস্তা পারের সময় মা নিহত, মেয়ে আহত

অনলাইন ডেস্ক
রাস্তা পারের সময় মা নিহত, মেয়ে আহত

বরগুনার আমতলীতে বাসচাপায় পথচারী রেহানা বেগম (২৭) নামের এক নারী নিহত হয়েছেন। একই সাথে তার মেয়ে রিয়ামনি (৩) গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার শাখারিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত রেহানা উপজেলার চাওড়া এলাকার আফজাল ব্যপারীর স্ত্রী।
পুলিশ জানায়, বরিশাল-কুয়াকাটা মহাসড়কে চলাচলকারী ঢাকা মেট্রো ব ১১-০১০৮ মেহেনী পরিবহন নামের একটি বাস কুয়াকাটা থেকে বরিশালের উদ্দেশ্য যাচ্ছিল। এমন সময় শাখারিয়া নামক স্থান দিয়ে পথচারী রেহেনা বেগম ও তার মেয়ে সড়ক পার হচ্ছিল।

এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মা ও মেয়ে চাপা দেয়। এতে মা রেহেনা বেগম ঘটনাস্থলেই তার মৃত্যু হয় ও মেয়ে রিয়ামনি গুরুতর আহত হয়েছে। আহত মেয়েকে পটুয়াখালী মেডিকেলে হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটক করেছে পুলিশ।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। বাসটি আটক করা হয়েছে। পরিবার থেকে কোনো অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে। লাশ ময়না তদন্তের জন্য বরগুনা হাসপাতালে পাঠানো হয়েছে।

উপরে