প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী, ২০২১ ১২:৫৭

বিকাশে বিল দিয়ে অ্যাকাউন্ট সেভ করলে ক্যাশব্যাক পাওয়ার সুযোগ

অনলাইন ডেস্ক
বিকাশে বিল দিয়ে অ্যাকাউন্ট সেভ করলে ক্যাশব্যাক পাওয়ার সুযোগ

বিকাশ অ্যাপ দিয়ে বিদ্যুৎ, পানি, গ্যাস, ইন্টারনেটসহ যেকোনো ইউটিলিটি বিল দেয়ার সময় বিলের তথ্য সেভ করে ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। অ্যাপে নিজের বা প্রিয়জনের বিলের তথ্য সেভ করে রাখলে প্রয়োজন মতো বিলের পরিমাণ দেখা ও পরিশোধ করার সুবিধা নিতে পারেন গ্রাহক। ফলে প্রতিবার ইউটিলিটি বিলের কাগজ খুঁজে অ্যাকাউন্ট নম্বর টাইপ করার প্রয়োজন হবে না।

কেবল ‘পে বিল’ আইকন থেকে ‘সেভ করা অ্যাকাউন্ট’ অপশন ট্যাপ করেই সহজেই বিল পরিশোধ করা যায়। প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিকাশে এখন সারাদেশের সবগুলো বিদ্যুৎ বিতরণ প্রতিষ্ঠানের প্রিপেইড ও পোস্টপেইড বিল, সবগুলো ওয়াসার পানির বিল, প্রায় সবগুলো গ্যাস বিতরণ প্রতিষ্ঠানের বিল, সর্ব্বোচ্চ সংখ্যক ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের বিল, বিটিসিএল এর টেলিফোন বিলসহ সবচেয়ে বেশি সংখ্যক ইউটিলিটি বিল যেকোন স্থান থেকে যেকোন সময় খুব সহজেই পরিশোধ করা যায়।

গ্রাহককে এই সুবিধা সম্পর্কে আগ্রহী করতে তুলতে ফেব্রুয়ারি-মার্চ মাসজুড়ে থাকছে বিল বিকাশ করার সময় বিলের তথ্য সেভ করে ১০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। সর্বোচ্চ ৫টি বিলের তথ্য সেভ করে মোট ৫০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। সর্বনিম্ন ৩০০ টাকা বিল পেমেন্ট করলে এই অফার পাওয়া যাবে। বিল পরিশোধ হয়ে গেলে গ্রাহকের অ্যাকাউন্টে ক্যাশব্যাক পৌঁছে যাবে ৩ কার্যদিবসের মধ্যে।

উপরে