প্রকাশিত : ৮ ফেব্রুয়ারী, ২০২১ ১১:২৮

মাথায় ইট পড়ে পোশাক শ্রমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক
মাথায় ইট পড়ে পোশাক শ্রমিকের মৃত্যু

প্রতিদিনের মতোই সকালে কর্মস্থলে যাচ্ছিলেন পোশাক শ্রমিক রুনা আক্তার (২২)। পথিমধ্যে একটি নির্মাণাধীন ভবন থেকে তার মাথার ওপরে একটি ইট পড়ে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়া হলে সেখানেই মারা যান তিনি।

সোমবার (৮ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৮টার দিকে রাজধানীর যাত্রাবাড়ীর মোমিনবাগ এলাকায় দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসক সকাল সাড়ে ৮টার দিকে রুনাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী শাহীন পেশায় একজন নির্মাণ শ্রমিক। তিনি জানান,সকাল পৌনে ৮টার দিকে কর্মস্থল মোল্লা গার্মেন্টসে যাওয়ার পথে রাস্তার পাশে একটি নির্মাণাধীন ভবনের চার তলা থেকে রুনার মাথায় ইট পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। এরপর ঢামেকে নিয়ে যাওয়া হলে তিনি মারা যান।

নিহতের গ্রামের বাড়ি পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায়। যাত্রাবাড়ী কোনাপাড়ার পশ্চিম মোমিনবাগ এলাকায় থাকতেন তারা। শাহীন-রুনা দম্পতির রিয়াজ নামে সাত বছরের একটি সন্তান রয়েছে।

এ বিষয়ে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

 দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে