প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী, ২০২১ ০৯:১৬

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি

অনলাইন ডেস্ক
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি

নারায়ণগঞ্জে জনৈক পীরের বিরুদ্ধে পত্রিকায় সংবাদ প্রকাশের পর স্থানীয় পত্রিকার সাংবাদিক ও বন্দর প্রেসক্লাবের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক জি.এম. সুমনকে অজ্ঞাতনামা এক ব্যক্তি মুঠোফোনের মাধ্যমে হত্যার হুমকি দিয়েছেন।

এ ব্যাপারে বুধবার (১০ ফেব্রুয়ারি) সাংবাদিক সুমন বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর- ৪৩৭।

জানা যায়, গত মঙ্গলবার নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের চিন্তা পত্রিকায় ‌‘আদালতকে পীরের বৃদ্ধাঙ্গুলি’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জের ধরে ওই দিন রাত ১০টা ১৪ মিনিটে এক অজ্ঞাতনামা ব্যক্তির ০১৯০৯০২৪০১০ নম্বর থেকে তার ব্যক্তিগত মুঠোফোন নম্বরে ফোন করে অকথ্য ভাষায় গালাগালি করে হত্যার হুমকি দিয়ে ফোন রেখে দেয়। এ ঘটনায় তিনি বন্দর প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান মোবারক হোসেন কমল খাঁনসহ বন্দর প্রেসক্লাবের সব কর্মকর্তাদেরকে অবগত করে বুধবার জীবনের নিরাপত্তা চেয়ে বন্দর থানায় একটি জিডি করেন।

এ বিষয়ে সাংবাদিক সুমন জানান, বন্দরের জনৈক পীরের বিরুদ্ধে স্থানীয় দৈনিক যুগের চিন্তা পত্রিকায় সংবাদ প্রকাশের পর একটি নম্বর থেকে আমাকে ফোন করে দেখে নেয়ার হুমকি দিয়ে ফোন কেটে দেয়। আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হুমকিদাতাকে শনাক্ত করে আইনের আওতায় আনার আহ্বান জানিয়েছি।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক কুমার সাহা জানান, জি.এম. সুমন একটি জিডি করেছেন। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে