প্রকাশিত : ২০ ফেব্রুয়ারী, ২০২১ ১১:১৭

চট্টগ্রামে ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে কর্মী খুন

অনলাইন ডেস্ক
চট্টগ্রামে ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে কর্মী খুন

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোহাম্মদ আশরাফ চৌধুরী ইমন (১৯) নামে এক ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ-স্কুল বিষয়ক সম্পাদক নয়ন সরকার তাকে ছুরিকাঘাত করেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার সদর ইউনিয়নের মা কমিউনিটি সেন্টারের সামনে এই ঘটনা ঘটে।

নিহত আশরাফ চৌধুরী ইমনের বাড়ি নোয়াখালী জেলায়। তার বাবার নাম মো. আবদুল। বাবার কর্মস্থল চট্টগ্রাম হওয়ায় তারা আনোয়ারায় একটি ভাড়া বাসায় থাকতেন।

সূত্র জানায়, আনোয়ারা সদরে ছুরিকাঘাতে নিহত আশরাফ একজন ছাত্রলীগ কর্মী। নয়ন সরকারের সঙ্গে তার রাজনৈতিক বিরোধ ছিল। এর জেরে শুক্রবার গভীর রাতে তাকে ছুরিকাঘাত করেন নয়ন। এতে আশরাফ গুরুতর আহত হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।নয়ন সরকার ও আশরাফ দুজনই চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের অনুসারী বলে সূত্র জানিয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার জানান, রাতে ছুরিকাঘাতে আহত এক যুবককে আনোয়ারা থেকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম দিদারুল ইসলাম বলেন, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। রাজনৈতিক প্রতিহিংসায় দুর্বৃত্তরা আশরাফকে খুন করেছে। ঘটনার পর থেকে নয়ন সরকার পলাতক রয়েছে। আমরা তাকে গ্রেফতারে অভিযান চালাচ্ছি।

উপরে